প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ চার নেতার প্রতিকৃতিতে তথ্যমন্ত্রীর শ্রদ্ধা

চার নেতার প্রতিকৃতিতে তথ্যমন্ত্রীর শ্রদ্ধা

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া ॥ জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের সাথে আলোচনায় ধৈর্য্য ও সময় দিয়ে পারস্পরিক অনাস্থা ও অবিশ্বাস দুর করেছেন। এটা ইতিবাচক বিষয়। কিন্তু এই আলোচনার বিষয়টা ঐক্যফ্রন্টের নেতার রাজনৈতিক চাল হিসেবে ব্যবহার করলে সেটা হবে দুঃখজনক। তিনি বলেন, বাংলাদেশে এই মুহুর্তে নিবন্ধনকৃত কোন দলের নির্বাচনে অংশ নিতে বাধা নেই।
৩ নভেম্বর শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা চত্বরে জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এসব কথা বলেন।
ইনু বলেন, নির্বাচন ব্যর্থ হবে এটা আমরা মনে করি না। আলোচনার মাধ্যমে একটা জায়গায় সরকার পৌছাবে এবং অনেক বিভ্রান্তি দুর হবে। আলোচনার মধ্যদিয়ে অনাস্থা অবিশ্বাসটা দুর করতে সরকার সক্ষম হবেন বলে তিনি উল্লেখ্য করেন।
তথ্যমন্ত্রী ইনু স্থানীয় জাসদ ও আওয়ামীলীগের দ্বন্দ প্রসঙ্গে বলেন, জাসদ সবার সাথে ঐক্যবদ্ধ। এখানে আওয়ামীলীগের এক নেতা আরেক হারায়ে দেয়ার জন্য বহুতরকম শপথ গ্রহন করছে যার কোন মুল্য নেই। আমরা মনে করি যারা শেখ হাসিনার সাথে ঐক্যবদ্ধ হয়েছি কেন্দ্রীয় সিন্ধান্তের সারাদেশে নির্বাচন করবো। যারা জোটের শরীকদের বিরুদ্ধে প্রকাশ্যে কথা বলে তারা মুলত মীরজাফরের দল।
এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নুর-ই আলম সিদ্দিকী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ,কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ জাসদ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।