প্রচ্ছদ শিক্ষাঙ্গন রাবি ছাত্রলীগের ১৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করলো আরেক নেতা

রাবি ছাত্রলীগের ১৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করলো আরেক নেতা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৮-১৯ শিক্ষা বর্ষের ভর্তি জালিয়াতির সাথে সংশ্লিষ্টতায় শাখা ছাত্রলীগের দুই নেতার নাম প্রকাশের জেরে নিজ দলের এক নেতাকে মারধরের ঘটনায় অন্য ৪ ছাত্রলীগ নেতাসহ অজ্ঞাতনামা ১০ কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে রাবি শাখা ছাত্রলীগের নেতা সক্রেটিস মিনস জীবন নগরীর চন্দ্রিমা থানায় এ মামলা করেন বলে নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির।
তিনি জানান, বিশ^বিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ করিম রুপম, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাউসার ইসলাম, সহ-সম্পাদক হাসিবুল হাসান শান্ত এবং ছাত্রলীগ কর্মী শামিম শিকদারসহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়।
এর আগে গত ১৩ অক্টোবর বিশ^বিদ্যালয়ের ভর্তি জালিয়াতির চুক্তি নিয়ে ছাত্রলীগ নেতা তারেক আহমেদ খান শান্তর একটি অডিও ফাঁস হয়। সেখানে হাসিবুল হাসান শান্ত ও কাউসার ইসলাম তাকে ফাঁসানোর চেষ্টা করেছে বলে দাবি করেন ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তারেক আহমেদ খান শান্ত।
সেই ঘটনার জেরে গত সোমবার দুপুর ২ টার দিকে বিশ^বিদ্যালয় চারুকলা অনুষদ এলাকায় দুপুরের খাবার শেষে শান্ত বের হলেই মোটর বাইকে করে এসে তারেক হোসেন শান্তকে কাঠের চলা দিয়ে মারধর করে আহত করে শাখা ছাত্রলীগ বেশকয়েকজন নেতাকর্মী। সেই ঘটনায় এই মামলা দায়ের করা হলো।