SHARE

 মোঃ ছালাহউদ্দিন,মনপুরা (ভোলা)সংবাদদাতা ॥ মনপুরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ৩ দিনের উন্নয়ন মেলা ২০১৮ উদ্ভোধন করা হয়েছে। উন্নয়ন মেলায় সর্বমোট ২৫টি সরকারী -বেসরকারী দাপ্তরিক প্রতিষ্ঠান অংশগ্রহন করেন। উন্নয়ন মেলার তিন দিন শেষে শনিবার সন্ধা ৭টায় উন্নয়ন মেলার পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পুরস্কার বিতরন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক এ কে এম শাহজাহান,উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা.মোঃ মাহমুদুর রশিদ। হাজির হাট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

মেলায় অংশগ্রহনকারীদের মধ্যে ৩টি প্রতিষ্ঠানকে সবদিক বিবেচনা করে বিজয়ী ঘোষনা করা হয়। এবারের মেলায় প্রথম হয়েছেন একটি বাড়ী একটি খামার প্রকল্প। দ্বিতীয় স্থান অধিকার করেছেন পানিউন্নয়ন বোর্ড ও তৃতীয় স্থান অধিকার করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে ক্রেস্ট তুলে দেন। এছাড়ও মেলায় অংশগ্রহনকারী প্রত্যেকটি দাপ্তরিক প্রতিষ্ঠানকে সন্মননা সূচক পুরস্কার প্রদান করা হয়েছে।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার খান মোঃ টিপু সুলতান,উপজেলা শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান,মৎস্য অফিসার আঃ গাফফার,পল্লী উন্নয়ন অফিসার মোঃ আঃ রাজ্জাক,সহকারী পল্লীউন্নয়ন অফিসার মোঃ সুমন,একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়কারী মোঃ হারুন,ব্যাটেনারী সার্জন ডা.কল্লোল বড়–য়া,বনকর্মকর্তা সুকুমার চন্দ্রশীল,সোনালী ব্যাংক ম্যানেজার মোঃ রাশেদ মাহমুদ,কৃষিব্যাংক ম্যানেজার টিকেন্দ্র কুমার দাস,৪টি ইউনিয়ন পরিষদ সচিবগনসহ সকল দাপ্তরিক প্রধানগন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান,এনজিও প্রতিনিধি,সাংবাদিক,গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

26 Views