SHARE

ফরাসি লিগ কাপেও জয়ের ধারা ধরে রেখেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। বুধবার নেইমার ও আদ্রিওঁ রাবিওর গোলে আমিয়াঁরকে ২-০ গোলে হারিয়ে শেষ চারে জায়গা করে নিয়েছে দলটি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে পিএসজি। একের পর এক আক্রমণে প্রতিপক্ষ শিবিরকে ব্যতিব্যস্ত করে রাখে নেইমার-এমবাপেরা। ম্যাচের দশম মিনিটে গোলের সুযোগও পায় দলটি। তবে নেইমারের শট রুখে দেন আমিয়াঁর গোলরক্ষক। ম্যাচের ২২ মিনিটে এমবাপের শট লক্ষ্যভ্রষ্ট হলে আরও হতাশা বাড়ে সফরকারীদের।

এদিকে বিরতির আগে বড় এক ধাক্কা খায় স্বাগতিক আমিয়াঁর। ম্যাচের ৩৪ মিনিটে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তাদের ফরাসি গোলরক্ষক রেসিচ। তবে এরপরও প্রথমার্ধে গোলের দেখা পায়নি নেইমার-এমবাপেরা।

বিরতি থেকে ফিরে পিএসজিকে লিড এনে দেন নেইমার। ম্যাচের ৫৩ মিনিটে ডি-বক্সে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে ফাউল করলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে সহজেই বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই তারকা।

ম্যাচের ৭৭তম মিনিটে ডি মারিয়ার ক্রসে হেডে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি মিডফিল্ডার আদ্রিওঁ রাবিও। বাকি সময় ফরোয়ার্ডদের ব্যর্থতায় আর ব্যবধান বাড়াতে পারেনি পিএসজি।

30 Views