SHARE

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ শুধু জাতীয় পার্টিই মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারে বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, ‘জাতীয় পার্টি দেশের উন্নয়ন আর অগ্রগতির রাজনীতিতে বিশ্বাসী। মানুষের ভাগ্যের পরিবর্তন করতে পারে একমাত্র জাতীয় পার্টি। জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই পরিবর্তন ঘটাতে হবে, পরিবর্তন ঘটাতে চাইলে লাঙলে ভোট দিয়ে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসলেই মানুষের মধ্যে স্বস্তি আর শান্তি আসবে।
সোমবার বিকাল ৩টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা শহরের আব্দুল মজিদ উচ্চ বালক বিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। আগামী ১৩ মার্চ গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আয়োজিত এক জনসভায় সরকারের সমালোচনা করে জাতীয় পার্টিকে ভোট দেওয়ার জন্য মানুষের প্রতি আহ্বান জানান তিনি। এসময় ব্যারিস্টার শামীম হায়দায় পাটোয়ারীকে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করেছেন এরশাদ। ৬৯২
এরশাদ বলেন, ‘দেশে আজ হত্যা, গুম, চাঁদাবাজি, অনিয়ম আর দুর্নীতিতে ভরে গেছে। এ থেকে উত্তরণ পেতে আগামীতে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। লাঙলের প্রতি মানুষের ভালোবাসা আগেও যেমন ছিল, এখনও ঠিক তেমনই আছে। এ কারণে দেশে এখন লাঙলের গণজোয়ার সৃষ্টি হয়েছে। গণজোয়ারের কারণে রংপুর সিটি কপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী এক লাখ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।’ এসব কারণে আবারও জাতীয় পার্টি ক্ষমতায় আসবে বলে জানিয়েছেন তিনি।
এরশাদ আরও বলেন, ‘গাইবান্ধা জেলার পাঁচটি আসনেই ছিল জাতীয় পার্টির দখলে। গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে আগামী ১৩ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে অংশ নেবেন ব্যারিস্টার শামীম হায়দায় পাটোয়ারী।’ এসময় শামীম হায়দার পাটোয়ারীকে বিজয়ী করতে উপস্থিত জনসাধারণকে লাঙলে ভোট দেওয়ার আহ্বান জানান এরশাদ। একই সঙ্গে ভোট দেওয়ার পাশাপাশি তিনি জনসাধারণকে ভোটকেন্দ্র পাহারা দেওয়ার কথাও বলেছেন।
সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের আয়োজিত জনসভায় প্রথমে এরশাদকে ফুল দিয়ে মঞ্চে বরণ করে নেন দলীয় নেতাকর্মীরা। পরে জাতীয় পার্টির উপদেষ্টামণ্ডলীর সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পটোয়ারীর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু; স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ মশিউর রহমান রাঙ্গা, ভাইস চেয়ারম্যান ও রংপুর সিটি কপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।এর আগে গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলা ও সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় রিকশা-ভ্যান, অটো, মোটরবাইক, সিএনজি ও পিকআপ ভ্যানে করে জনসভায় যোগ দেন নেতাকর্মীরা।
সোমবার দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে হেলিকাপ্টার যোগে সুন্দরগঞ্জ উপজেলা শহরের আব্দুল মজিদ উচ্চ বালক বিদ্যালয় মাঠে পৌঁছান এরশাদ। পরে জনসভা শেষে বিকেল ৪টার দিকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি।

23 Views