SHARE

জানা গেছে ছবির শুটিংয়ে জন্য অস্ট্রেলিয়া যাওয়ার কথা শাকিব-বুবলি।  সেখানে শুটিং শেষে ব্যাংককের উদ্দেশে উড়াল দেবেন শাকিব।  সেখানে ‘আমি নেতা হব’ সিনেমার গানের মিমের বিপরীতে শুটিং করবেন তিনি। 

এদিকে চিত্রনায়িকা মিম গেছেন ব্যাংকক।  শাকিব খানের অপেক্ষায় আছেন মিম।  কিন্তু শাকিব খান এখন কোথায়।  শাকিব খানের খোজে এখন সবাই। 

উল্লেখ্য ভারতের রামুজি ফিল্ম সিটিতে প্রায় এক মাস টানা শুটিং করেছেন শাকিব খান।  রাশেদ রাহা নির্মিত ‘নোলক’ সিনেমার শুটিং করেন সেখানে।  এতে শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন ববি। 

কিন্তু নতুন বছরের শুরুর কয়েকদিন ধরে খোঁজ পাওয়া যাচ্ছিল না শাকিব খানের।  কেউ বলছেন কলকাতায়।  আবার কেউ বলেছেন দেশে এসেছেন।  এদিকে তার ফোনও বন্ধ রয়েছে। 

অবশেষে জানা গেছে শাকিব খান এখন কোথায় আছেন।  জানা গেছে তিনি এখন অস্ট্রেলিয়ায় আছেন।  তবে একা নন।  সাথে অন্য একজনকেও পাওয়া গেছে।  তিনি আর কেউ নন।  যাকে নিয়ে সবার সন্দেহ সেই চিত্রনায়িকা বুবলী। 

সেখানে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার গানের শুটিং করছেন বুবলির সাথে শাকিব।  এর আগে শেষ হয়েছে সিনেমাটির নাট্যাংশের শুটিং।  বাকি ছিল কেবল গান।  এ গানগুলোরই শুটিং হচ্ছে অস্ট্রেলিয়ায়। 

শাকিব-বুবলী গানের কিছু দৃশ্যের ছবি প্রকাশ পেয়েছে।  এতে শাকিব খানের সঙ্গে বুবলীকে দারুণ এক লুকে দেখা গেছে।  অস্ট্রেলিয়ায় শুটিং শেষে ব্যাংককে ‘আমি নেতা হব’ সিনেমার গানের শুটিংয়ে বিদ্যা সিনহা মিমের সাথে যুক্ত হবেন শাকিব খান। 

এদিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) পারিবারিক আদালত তলব করেছেন শাকিব-অপুকে।  ১৫ জানুয়ারি সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে শাকিব-অপু দুজনকেই উপস্থিত থাকতে বলা হয়েছে।  অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠানোর প্রথম দুই পক্ষকেই মিলিয়ে দেয়ার চেষ্টা করা হবে পারিবারিক আদালতে। 

60 Views