নানা আয়োজনে পাবনায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিক উদ্যাপন

19 Views
SHARE

আর কে আকাশ, বাংলার মুখ : নানা আয়োজনের মধ্য দিয়ে পাবনায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

দিনটিকে উপলক্ষ করে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, দুপুর ১২টায় র‌্যালি বের করা হয়। পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. রুহুল আমিনের নেতৃত্বে পাবনা স্টেডিয়াম থেকে ও সাধারণ সম্পাদক শিবলী সাদিকের নেতৃত্বে সরকারি শহীদ বুলবুল কলেজ থেকে বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে একত্রিত হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় আয়োজিত পথসভায় বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামিল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-সম্পাদক রাসেল গাফফারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, খন্দকার আহমেদ শরিফ ডাবলু, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ফাহিমুল কবির শান্ত প্রমূখ।

বর্ণাঢ্য র‌্যালীতে পাবনা সদর থানা ছাত্রলীগ, পৌর, পাবনা মেডিক্যাল কলেজ, সরকারি এডওয়ার্ড কলেজ, পাবনা পলিটেকনিক্যাল ইনস্টিটিউট, সরকারি শহীদ বুলবুল কলেজ, পাবনা আলিয়া মাদ্রাসাসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ সাকিরুল ইসলাম রনি, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান শেখ, সাধারণ সম্পাদক আরমান হোসেন, এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী তুষার, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সরকারি শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন জুন্নুনসহ জেলা বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে ৭০ পাউন্ডের কেক কেটে দলের জন্মদিন পালন করেন নেতাকর্মীরা।

এ ছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা, পাবনা মেডিকেল কলেজ শাখা, সরকারি এডওর্য়াড কলেজ শাখা, সকল উপজেলা শাখা দিবসটি নানা আয়োজনে পালন করে।