মোটর সাইকেল ধীরে চালাতে বলায় ৪ পুলিশ কনস্টেবলকে পিটিয়ে আহত করল ‘ছাত্রলীগ’

36 Views
SHARE

বান্দরবানে ছাত্রলীগের বিরুদ্ধে চার জন পুলিশ কনস্টেবলকে পেটানোর অভিযোগ উঠেছে।  আহতদের ভাষ্য, শুক্রবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কির পর তাদের ওপর হামলা চালানো হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন, হাসান আল মামুন (২০), নাজমুল হাবিব (২১), হাসান মো. শাহরিয়ার (২০) ও শাখাওয়াত হোসেন (২০)।  ঘটনার সময় তারা সবাই দায়িত্বরত অবস্থায় ছিলেন।  তাদের বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত শাখাওয়াত বলেন, “শুক্রবার রাত ৮টার দিকে বান্দরবান রাজার মাঠ এলাকায় আমরা দায়িত্ব পালন করছিলাম।  সেখানে তিন জন বেপরোয়া মোটর সাইকেল আরোহীকে আমরা ধীরে চালাতে বলি।  এর ১৫-২০ মিনিট পরই ৩০-৩৫ জন লাঠি নিয়ে এসে আমাদের ওপর চড়াও হয়। ”

এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে আরিফুল হক ও সাইফুদ্দিন মুন্না নামের দুজন ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বান্দরবানের পুলিশ সুপার সুজিত কুমার রায়।  হামলার ঘটনায় মামলা হয়েছে।  অন্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলেও যুক্ত করেন তিনি।

এ প্রসঙ্গে বান্দরবান ছাত্রলীগের সহ সভাপতি মো. ইসমাইল বলেন, “আমরা শুনেছি হামলাকারীরা ছাত্রলীগের। ” ঘটনাটি অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে তিনি বলেন, তারা পুলিশ সদস্য এটা তারা জানতো না।

আর পুলিশের ওপর হামলাকারীদের ছাড় দেওয়া হবে না, বলেছেন বান্দরবান জেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবি।