প্রচ্ছদ আজকের সেরা সংবাদ মওদুদকে পরিবর্তন করা উচিত বিএনপির : আইনমন্ত্রী

মওদুদকে পরিবর্তন করা উচিত বিএনপির : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আপনাদের হয়তো মনে আছে মওদুদ সাহেবের আমলে সারা দেশে প্রত্যেকটা জজকোর্টে বোমা হামলা হয়েছিল। সেখানে দুজন অত্যন্ত জ্ঞানী বিজ্ঞ বিচারক নিহত হয়েছিলেন। তখন কিন্তু মওদুদ সাহেব পদত্যাগ করেননি। এখন এসব প্রলাপ বকা তার অভ্যাস হয়ে গেছে। আমার মনে হয় বিএনপির ওনাকে পরিবর্তন করা উচিত।’

বৃহস্পতিবার রাজধানীর বিচার প্রশাসন প্রশিক্ষণ ইন্সটিটিউটে ‘বিরোধ নিষ্পত্তিবিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনায় আইনমন্ত্রী আনিসুল হক ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের পদত্যাগ দাবি করে গত ২৪ জুলাই জাতীয় প্রেসক্লাবে দেওয়া মওদুদ আহমদের বক্তব্যর পরিপেক্ষিতে তিনি এ কথা বলেন।

নির্বাচনকালীন সরকারের রূপরেখা ও মন্ত্রিপরিষদের আকার কেমন হবে এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ ব্যাপারটা মাননীয় প্রধানমন্ত্রী পরিষ্কার করবেন। এখনো সময় আসেনি। অক্টোবর এখনও অনেক দূর। আমি আপনাদের এইটুকু বলতে পারি সময়মতো প্রধানমন্ত্রী আপনাদের নিশ্চিত করবেন।
বিচার প্রশাসন প্রশিক্ষণ ইন্সটিটিউটের মহাপরিচালক বিচারপতি খোন্দকার মুসা খালেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক।