রিয়ালের ইনজুরির তালিকায় এবার যোগ হলেন গোলরক্ষক নাভাস

কোস্টা রিকা জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে কুঁচকির ইনজুরিতে আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের গোলরক্ষক কেইলর নাভাস।   ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করে এক বিবৃবিতে জানানো হয়েছে, নাভাসের ডান কুঁচকির পেশীতে টান পড়েছে। কিন্তু এখন পর্যন্ত জানা যায়নি কতদিন পর্যন্ত নাভাসকে বিশ্রামে থাকতে হবে।

নাভাসের ইনজুরিতে রিয়ালের অনুপস্থিতির তালিকা আরও দীর্ঘ হলো। এর আগেই ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়েছেন গ্যারেথ বেল, করিম বেনজেমা, মাতেও কোভাচিচ ও মার্সেলো।

শনিবার গেতাফের বিপক্ষে লা লিগা ও মঙ্গলবার চ্যাম্পিয়নস লীগে সানতিয়াগো বার্নাব্যুতে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের ম্যাচে ৩০ বছর বয়সী নাভাসের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এই পরিস্থিতিতে ব্যাক-আপ গোলরক্ষক কিকো কাসিয়ার খেলার সম্ভাবনাই বেশী। কিকোর স্থানে দ্বিতীয় গোলরক্ষক হিসেবে বদলি বেঞ্চে থাকতে পারেন কোচ জিনেদিন জিদানের পুত্র লুকা।

পানামার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের শেষ ম্যাচটি খেলে নাভাস সোমবার মাদ্রিদে ফিরেছেন। বাছাইপর্ব শেষে রাশিয়া বিশ্বকাপের টিকিট ইতোমধ্যেই নিশ্চিত করেছে কোস্টা রিকা।