পপঞ্চগড়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ৪ জন আটক

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল থেকে পুলিশ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিকসহ ৪ নেতাকর্মীকে আটক করে।
মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে জেলা ছাত্রদলের উদ্যোগে শহরের ডোকরোপাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের চৌরঙ্গী মোড়ে আসলে পুলিশ মিছিলে বাধা দেয়। এসময় ছাত্রদল ও পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু হয়। এসময় পুলিশ মিছিল থেকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিককে আটক করে। এসময় পুলিশ লাঠিচার্জ করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে শহরের বিভিন্ন এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে পৌর ছাত্রদল যুগ্ম আহবায়ক নুর ইসলাম ডাবলু, সদস্য মো. রুবেল এবং ছোট কাননকে আটক করে পুলিশ।
জেলা ছাত্রদল সভাপতি আব্দুল কাদের মাসুম বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা এবং গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে শান্তিপুর্ন একটি মিছিল বের করে ছাত্রদল। আমরা শহরের শেরে বাংলা মোড় পৌছালে কোন কারণ ছাড়াই মিছিলে লাঠিচার্জ ও মারপিট শুরু করে পুলিশ।
পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল হাসান সরকার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ৪ জনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।