ইবি রোভার স্কাউটের সভাপতি আশরাফ, সম্পাদক আরিফ

ইসলামী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আশরাফুল ইসলামকে সভাপতি ও আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আরিফুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার ক্যাম্পাসের রোভার স্কাউট অফিসে এক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন মো. আবু তাহের (সহ-সভাপতি), মোস্তফা কামাল (যুগ্ম সাধারণ সম্পাদক), নজরুল ইসলাম (কোষাধ্যক্ষ), মাজেদুর রহমান (সহকারী কোষাধ্যক্ষ),  শহিদুল্লাহ (সাংগঠনিক সম্পাদক), রাশেদুল ইসলাম (সহ সাংগঠনিক সম্পাদক), মো. জামাল উদ্দিন আনসারী (অফিস সম্পাদক), সালাউদ্দিন (সহ অফিস সম্পাদক), শাহাদাত হুসাইন (প্রশিক্ষণ সম্পাদক), আকলিমা খাতুন (সহ প্রশিক্ষণ সম্পাদক), আযাদুর রহমান আযাদ (প্রচার সম্পাদক), সোনালী খাতুন (সহ প্রচার সম্পাদক), হুমায়ুন কবির শুভ (শিক্ষা সম্পাদক), বিথী খাতুন (সহ শিক্ষা সম্পাদক), আতিকুর রহমান অনি (সাংস্কৃতিক সম্পাদক), মাহফুহ আহমেদ (তথ্য ও প্রযুক্তি সম্পাদক), সানোয়ার হুসাইন (সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক), প্রবীর মন্ডল (ক্রীড়া সম্পাদক), সুফিয়ান (সহ ক্রীড়া সম্পাদক), আ. আল মামুন (ধর্ম বিষয়ক সম্পাদক), বিকাশ চন্দ্র রায়  (সহ ধর্ম বিষয়ক সম্পাদক), শারমিন আক্তার (পরিকল্পনা সম্পাদক), ইরফাত আরা ইতি (ছাত্রী বিষয়ক সম্পাদিকা), সাবেকুন নাহার (সহ ছাত্রী বিষয়ক সম্পাদিকা)।

এর আগে ইবি রোভার স্কাউট গ্রুপের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুর রহমানের সঞ্চালনায় ঈদ ও পূজা পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এর সম্পাদক প্রফেসর ড. রুহুল কে এম সালেহ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর এস এল প্রফেসর ড. মো. আমিনুল ইসলাম ও প্রফেসর ড. মো. কামরুল হাসান।