প্রচ্ছদ আজকের সেরা সংবাদ সেবার মান বাড়াতে কমলাপুর রেলস্টেশনকে সময় বেঁধে দিলেন রেলমন্ত্রী

সেবার মান বাড়াতে কমলাপুর রেলস্টেশনকে সময় বেঁধে দিলেন রেলমন্ত্রী

রাজধানীর কমলাপুর রেল স্টেশনের যাত্রীসেবার মান নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। একই সঙ্গে অব্যবস্থাপনা দূর করাসহ যাত্রীসেবা নিশ্চিত করতে এক মাস সময় দিয়েছেন। এ সময়ের মধ্যে  কাজ না হলে ব্যবস্থাপনা কর্তৃপক্ষকের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

মঙ্গলবার কমলাপুর রেলস্টেশন পরিদর্শন করতে এসে সাংবাদিকদের রেলমন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, কমলাপুর রেলস্টেশনের টিকিট বিক্রি, পরিষ্কার পরিচ্ছন্নতা যাত্রীসেবার মান উন্নয়ন করতে হবে।

সাংবাদিকদের রেলমন্ত্রী বলেন, কমলাপুর রেলস্টেশনের সার্বিক কার্যক্রম দেখতে পরিদর্শন করেছি। তাদের কাজে সন্তুষ্ট হতে পারিনি। তাই অব্যবস্থাপনা দূর করার পাশাপাশি যাত্রীসেবা নিশ্চিত করতে এখানকার ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে এক মাসের সময় দিয়েছি। ব্যর্থ হলে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, আজ ৫ তারিখ। আগামী ৫ এপ্রিল আবার পরিদর্শন করব। এ সময়ের মধ্যে তাদের সংস্কার করতে হবে। পরিবর্তন না হলে ব্যবস্থা।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, জাতীয় পরিচয়পত্র বাধ্যতামূলক করা হয়েছে জানিয়ে রেলমন্ত্রী বলেন, পরীক্ষামূলক কার্যক্রমে ভালো সাড়া পেলে পর্যায়ক্রমে সব ট্রেনে জাতীয় পরিচয়পত্র বাধ্যতামূলক করা হবে।