প্রচ্ছদ খেলাধুলা সুস্থ হতে তিন সপ্তাহ লাগবে সালাহর ?

সুস্থ হতে তিন সপ্তাহ লাগবে সালাহর ?

কাঁধে গুরুতর চোট থাকার পরও বিশ্বকাপে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী মোহামেদ সালাহ। নিজের টুইটার পাতায় লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড লিখেছেন, আমি বিশ্বকাপে খেলতে আত্মবিশ্বাসী। অন্যদিকে মিশরের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক মারওয়ান আহমেদ টুইটারে লিখেছেন, তিন সপ্তাহের সময় লাগবে সালাহর চোট সারতে। তবে তিনি বিশ্বকাপের জন্য ফিট থাকবেন।

শনিবার রাতে কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোসের করা এক ট্যাকলে আছড়ে পড়ে কাঁধে চোট পান সালাহ। পরে এক্সরে রিপোর্টে ধরা পড়ে, কাঁধের জোড়ার লিগামেন্টে মোচড় লেগেছে তার। শঙ্কা জাগে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ারই।

কিন্তু নিজেকে বিশ্বকাপের বাইরে দেখছেন না সালাহ। রোববার রাতে টুইটে জানিয়েছেন, ভক্ত-সমর্থকদের ভালোবাসায় সমস্ত প্রতিকূলতা কাঁটিয়ে ঠিকই বিশ্বকাপে থাকবেন তিনি। খেলবেন উরুগুয়ের বিপক্ষে ১৫ জুন মিশরের প্রথম ম্যাচেও।

‘গতরাত ছিল খুব কঠিন এক রাত। কিন্তু আমি একজন যোদ্ধা। প্রতিকূলতা আছে ঠিকই, তবে আমি রাশিয়ায় যেতে আত্মবিশ্বাসী। চাই সবাইকে গর্বিত করতে। আপনাদের, সমর্থকদের ভালোবাসাই আমার শক্তি।’

সালাহ যে বিশ্বকাপে খেলবেন সে বিষয়ে সুখবর দিচ্ছেন মিশরের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক মারওয়ান আহমেদও। তিনি নিজের টুইটারে লিখেছেন, ‘সালাহকে বিশ্বকাপের জন্য ফিট ঘোষণা করা হয়েছে। তিন সপ্তাহের সময় লাগবে তার চোট সারতে।’ ঘোষণাটি যদিও মিশরীয় ফুটবল ফেডারেশনের থেকে আসেনি।