প্রচ্ছদ সারাদেশ রাজশাহী বিভাগ সাধন চন্দ্র মজুমদারকে খাদ্যমন্ত্রী করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালী

সাধন চন্দ্র মজুমদারকে খাদ্যমন্ত্রী করায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালী

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ-১ (সাপাহার, পোরশা, নিয়ামতপুর) আসনের নির্বাচিত আওয়ামীলীগ মনোনীত সাংসদ বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা মন্ত্রী পরিষদের খাদ্য মন্ত্রী হিসেবে নিযুক্ত করায় সাপাহার উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রধান মন্ত্রীকে শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে এক বিশাল আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা সদরের জিরো পয়েন্ট থেকে র‌্যালীটি বের হলে উপজেলার সর্বস্তরের হাজার হাজার মানুষ এই র‌্যালীতে যোগদান করে। উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীর নেতেৃত্বে বিশাল আনন্দ র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক গুলি প্রদক্ষিন করে।

ইউপি চেয়ারম্যান মোঃ আকবর আলীর পরিচালনায় আওয়ামীলীগ নেতা ছাদেকুল ইসলাম, প্রাক্তন সম্পাদক আলহাজ্ব আব্দুল আমিন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলীর সহযোগীতায় হাজারউর্দ্ধো লোকের সমাগমে র‌্যালিটি প্রদক্ষিনকালে সড়কের সকল ধরণের যানবাহন ও পথচারীরা কয়েক মিনিট থমকে দাঁড়ায়। স্মরণকালের র‌্যালিটিতে সকল পথচারী ও দোকান পাটের মালিক কর্মচারীগনও অংশগ্রহণ করে।

অন্যদিকে একই দিন বেলা ১২টায় আনন্দ শোভাযাত্রা করেছে উপজেলার সনামধন্য নারী শিক্ষা প্রতিষ্ঠান চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রী কলেজ ও সাপাহার জামাননগর বালিকা উচ্চ বিদ্যালয়।

এসময় চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবু আলী ও জামাননগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোত্তালেব হোসেন এর নের্তৃত্বে কলেজে ও পাশ্ববর্তী বিদ্যালয়ের সকল শিক্ষক/ শিক্ষিকা, কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। পরে কলেজ চত্তরে এসে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এরআগে রবিবার সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী নিযুক্ত হওয়ায় নিয়ামতপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে দলীয় নেতাকর্মীরা।