প্রচ্ছদ রাজনীতি নির্বাচন সরকার ও কমিশন মিলে নির্বাচন বানচাল করার চেষ্টা করছে : ফখরুল

সরকার ও কমিশন মিলে নির্বাচন বানচাল করার চেষ্টা করছে : ফখরুল

সরকার ও নির্বাচন কমিশন মিলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে ইসির সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠক শেষে এ অভিযোগ করেন বিএনপি মহাসচিব। মির্জা ফখরুল বলেন, দেশের এই অবস্থায় সিদ্ধান্ত এখন জনগণের হাতে।

এসময় তিনি আরও বলেন, সারা দেশে ধানের শীষ প্রার্থীদের ওপর হামলা চালানো হচ্ছে। প্রচারে বাধা দেয়া হচ্ছে। গ্রেফতার, মামলা চলছেই। পোস্টার লাগাতে দেয়া হচ্ছে না। কোথাও কোথাও পুলিশের উপস্থিতিতে হামলা করা হচ্ছে। প্রশাসনকে জানিয়েও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে। গতকালও ২৮টি স্থানে হামলা হয়েছে।

এর আগে দুপুর ১২ টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সঙ্গে বৈঠকে বসেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। বৈঠকে অন্যান্য কমিশনাররা উপস্থিত ছিলেন।

বৈঠকে ড. কামালসহ আরও ছিলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, ডা. জাফরুল্লাহ প্রমূখ।