প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ শাহীন চাকলাদারের নির্বাচনী প্যানা ও বিলবোর্ড অপসারণ

শাহীন চাকলাদারের নির্বাচনী প্যানা ও বিলবোর্ড অপসারণ

মোঃ মনোয়ার হোসেন যশোর জেলা প্রতিনিধি॥ নির্বাচন কমিশনের নির্দেশ মেনে যশোর থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের নৌকার প্রচারণা অপসারণ করা হয়েছে। তবে কোথাও এমন কোন প্রচারণা প্যানা ও বিলবোর্ড থাকলে নেতাকর্মীদের দ্রুত তা সরিয়ে নিতে অনুরোধ করেছেন তিনি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথম তফসিল ঘোষণার পর ১৫ নভেম্বরের মধ্যে নির্বাচন কমিশন থেকে নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত সব ধরনের পোস্টার, ব্যানার,বিলবোর্ড, প্যানাসাইন সরিয়ে নিতে নির্দেশ দেওয়া হয়। তবে পুনঃতফসিল ঘোষণার পর সেই সময় বাড়িয়ে ১৮ নভেম্বর করা হয়। সেই হিসেবে গতকাল ছিল ‘আগাম নির্বাচনী প্রচারণা’ অপসারণের শেষ দিন।
জানা যায়, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের কর্মী, সমর্থকরা অনেক আগে থেকে ব্যানার, পোস্টার, বিলবোর্ড ও প্যানাসইনের মাধ্যমে নৌকার প্রচারণা চালান। শুধু যশোর শহর বা সদর উপজেলা নয়, তার শুভেচ্ছা পৌঁছে যায় জেলার সর্বত্র। তবে নির্ধারিত সময়ের মধ্যে এসব প্রচারণা সরিয়ে ফেলা হয়েছে।
গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে শাহীন চাকলাদার বলেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। নির্বাচন কমিশনের দেওয়া নির্ধারিত সময়ের মধ্যে নেতাকর্মীদের টানানো সব ব্যানার, পোস্টার, প্যানাসাইন অপসারণ করা হয়েছে। তবে যদি কোথাও এমন কোন কিছু থেকে যায়, তাহলে দ্রুত তা অপসারণের জন্য আমি নেতাকর্মীদের অনুরোধ করছি।’