প্রচ্ছদ খেলাধুলা মুশফিক-মোসাদ্দেকের ব্যাটে চিটাগং ভাইকিংসের জয়

মুশফিক-মোসাদ্দেকের ব্যাটে চিটাগং ভাইকিংসের জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৭তম ম্যাচে মুখোমুখি হয় রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস। মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এদিন রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিম। প্রথমে ব্যাট হাতে মেহেদি হাসান মিরাজের রাজশাহী করে ১৫৭ রান।

১৫৮ রানের টার্গেটে নেমে চিটাগং ভাইকিংস মুশফিকুর রহিম ও মোসাদ্দেক হোসেনের ব্যাটে ভর করে ১৯.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহিম।

ব্যাট করতে নেমে ৩০ রানের মধ্যেই ৩ উইকেট হারিয়ে বসে চিটাগং ভাইকিংস। এরপর মুশফিকুর রহিম ও নাজিবুল্লাহ জারদান ৪১ রানের জুটি। গড়েন। দলীয় ৭১ রানের মাথায় ১৯ বলে ২৩ রান করে জঙ্কারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন জারদান।

এক প্রান্ত আগলে রেখে অপরাজিত থেকেই ম্যাচ জয় করে ফেরেন মুশফিক। তাকে দারুণ সঙ্গ দেন সৈকত। ৪৬ বলে ৬৪ রানে মুশফিক ও ২৬ বলে ৪৩ রানে সৈকত অপরাজিত থাকেন। রাজশাহীর হয়ে তিন উইকেট নেন আরাফাত সানি ও একটি নেন মেহেদি হাসান মিরাজ।

এর আগে লরি ইভান্সের ব্যাটে ভর করেই চিটাগং ভাইকিংসের বিপক্ষে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে রাজশাহী কিংস। চিটাগং’র হয়ে খালেদ দুটি উইকেট লাভ করেন। এছাড়া একটি করে উইকেট পান ফ্রাইলিঙ্ক, সানজামুল ও আবু জায়েদ।