প্রচ্ছদ খেলাধুলা মাঠে ঢুকে পড়া ভক্তের সঙ্গে ধোনির মজার লুকোচুরি! (ভিডিও)

মাঠে ঢুকে পড়া ভক্তের সঙ্গে ধোনির মজার লুকোচুরি! (ভিডিও)

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ক্যারিয়ারের শেষ প্রান্তে এসেও ভক্ত-সমর্থকের কমতি নেই। তার সান্নিধ্য পেতে মাঠে দর্শক ঢুকে পড়া নতুন কিছু নয়। সেটা কখনও আন্তর্জাতিক ম্যাচে হয়েছে আবার কখনও ঘরোয়া লিগে।

কেউ তো মাঠে ঢুকে তাকে প্রণাম করেই আবার বেরিয়ে গিয়েছেন। এই বিষয়ে রীতিমতো অভ্যস্ত ধোনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে নাগপুরেও এমনই ঘটনার সম্মুখীন হতে হল তাকে।

অস্ট্রেলিয়া ব্যাট করতে নামার সময়কার ঘটনা। ফিল্ডিং করতে ভারতীয় দল নেমে পড়েছে মাঠে। যাদের অন্যতম ধোনি। এর মাঝে সবার চোখ এড়িয়েই ক্রিকেটারদের পিছু পিছু ঢুকে পড়েন এক সমর্থক। ধোনির পিছন পিছন দৌঁড়ে স্টাম্প পর্যন্তও চলে যান তিনি। যদিও ধোনিকে কখনও এই সবে বিরক্ত হতে দেখেনি কেউ। তবে এদি মজার ছলেই তিনি ঝেড়ে দৌঁড় দেন। ভক্তও ছোটে পিছু পিছু। এক পর্যায়ে প্রিয় তারকার সঙ্গে বুক মেলাতে সক্ষম হন।

এরপর সেই ভক্ত বিরাট কোহলির পেছনে লাগেন। অবশেষে নিরাপত্তারক্ষীরা এসে তাকে বের করে নিয়ে যায়। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারে প্রচুর ভক্তদের আবদার রক্ষা করেই চলতে হয়েছে ধোনিকে। ভারতকে দুটি বিশ্বকাপ উপহার দেওয়া সাবেক অধিনায়কের জন্য ভালোবাসা একটুও কমেনি ভক্তদের। আর এই ঘটনার ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যায়।