প্রচ্ছদ জাতীয় মঈনুল হক শ্রেষ্ঠ পুলিশ সুপার

মঈনুল হক শ্রেষ্ঠ পুলিশ সুপার

ঢাকা রেঞ্জে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হক শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মনোনীত হয়েছেন। এছাড়া গত জুন মাসে একই রেঞ্জে মোট ৩১ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।

সোমবার ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপারের (ট্রেনিং অ্যান্ড মিডিয়া) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) ঢাকা রেঞ্জ চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ঢাকা রেঞ্জের অফিসার ও ফোর্সদের মাসিক কর্মদক্ষতার ভিত্তিতে জুন মাসে বিভিন্ন ক্যাটাগরিতে তিনজন চৌকিদারসহ ৩১ অফিসার-ফোর্সকে পুরস্কৃত করা হয়। এর মধ্যে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মঈনুল হক রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার এবং মানিকগঞ্জ জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহা. হাফিজুর রহমান রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কার পান।

গত জুন মাসে ঢাকা রেঞ্জে ৩৪৯৫টি মামলা হয়। যা মে মাসের তুলনায় ৭৫৭টি কম। একই সময় মাদকদ্রব্য উদ্ধার মামলা হয় ১৮৩০টি। এছাড়া অস্ত্র মামলা ১৬টি, ডাকাতি, দস্যুতা ও শিশু নির্যাতন মামলা হ্রাস এবং খুন ও নারী নির্যাতন মামলা বৃদ্ধি পেয়েছে। খুন মামলা বৃদ্ধি পেলেও অধিকাংশ মামলার রহস্য উদ্ঘাটন ও আসামি গ্রেপ্তার হয়েছে।