প্রচ্ছদ বিনোদন ব্যাকলেস গাউন পরে অপমানিত হলেন কারিনা

ব্যাকলেস গাউন পরে অপমানিত হলেন কারিনা

দেখতে দেখতে শেষ পার্টি নিয়ে হাজির হয়েছিলেন দীপ-বীর। রাজকীয় বিয়ের ছোঁয়া রেখেছিলেন প্রতিটি রিসেপশন। এবারেও তার অন্যথা হল না। লাল গোলাপে সাজানো বড় গেট, দীপিকার ব্লাড রেড গাউন, রণবীরের জেট ব্ল্যাক স্যুট। কোথাও কোনও কমতি নেই।

কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, বলিউড থেকে শুরু করে ক্রীড়াজগতেরও অসংখ্য তারকারা উপস্থিত ছিলেন রিসেপশনে। একে একে সেলেব্রিটিরা এসে লাল গোলাপে বাঁধানো গেটের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন পাপারাজ্জির ক্যামেরায়। রণবীর-দীপিকার রিসেপশন বলে কথা, মিডিয়ার নজর এড়িয়ে যায় কী করে।

কিন্তু এই গ্র্যান্ড পার্টি শুরু হওয়ার আগেই ঘটে গেল অঘটন। অঘটনের শুরু কারিনা-সাইফের এন্ট্রি থেকে। না! মিডিয়ার সঙ্গে দুর্ব্যবহার করেননি। সোনমের বিয়েতে কারিনা-সাইফের ফটো তোলা নিয়ে যে রকম সমস্যা শুরু হয়েছিল তেমনও কিছু ঘটেনি।

তাহলে হঠাৎ হল কী পাতৌদি জুটিকে নিয়ে! কারণ হল কারিনার পোশাক। মিসেস সাইফ আলি খান পরেছিলেন একটি শিম্যরি ব্যাকলেস গাউন। যার ব্যাকটা একটু বেশিই কাটা। আর সেটাই হজম করতে পারল না সংবাদমাধ্যম।

দীপ-বীর রিসেপশনের ভিডিওতে পরিষ্কার শুনতে পাওয়া গেল তাদের খারাপ মন্তব্য। কারিনা পোজ দেওয়ার পর পেছন ঘুরে দাঁড়িয়েছিলেন। সেই সময় দু-একজন বলে উঠল, ‘ইচ্ছাকৃত পেছন ঘুরে দাঁড়ালেন কারিনা, যাতে ব্যাক দেখাতে পারে।’ অতো হইচইয়ের মধ্যে এই মন্তব্য স্বাভাবিকভাবেই কারিনা কিংবা সাইফের কান অবধি পৌঁছায়নি।

তবে ক্ষোভে ফেটে পড়ছে কমেন্ট সেকশন। তাদের কথায়, ভারতীয় মিডিয়া যে কতটা নিম্নমানের তা প্রমাণ করে দিল। আজ যদি কোনও হিরো শার্টলেস হয়ে আসত তাহলে সকলে বাহবা দিত আজ একজন অভিনেত্রী ব্যাকলেস গাউন পরেছেন বলে এত সমস্যা।