প্রচ্ছদ বিনোদন বিশ্বকাপ দেখতে রাশিয়া যাচ্ছেন বলিউডের এই তারকারা

বিশ্বকাপ দেখতে রাশিয়া যাচ্ছেন বলিউডের এই তারকারা

প্রায় সবখানেই ছড়িয়ে পড়ছে ফুটবল বিশ্বকাপ উন্মাদনা। বিশেষ করে অভিনয়শিল্পীদের মধ্যে বিশ্বকাপের উত্তেজনা একটু বেশিই দেখা যাচ্ছে। দেশসেরা তারকা জয়া আহসান ইতিমধ্যে রাশিয়ার যাওয়ার সব প্রস্তুতির কথা জানিয়েছেন। ব্রাজিল দলের আমৃত্যু ভক্ত মিশা সওদাগর তো বিশ্বকাপ উপলক্ষে বানানো মিউজিক ভিডিওর জন্য কোনো পারিশ্রমিকই নেননি। শুধু ঢাকাই চলচ্চিত্রে নয়, বলিউড তারকারাও বিশ্বকাপ জ্বরে ভুগছেন। ইতিমধ্যে অনেকে বাক্স-পেটরা গুছিয়ে রাশিয়া যাওয়ার প্রস্তুতি নিয়েছেন। সেখানে গ্যালারিতে বসে প্রিয় দলকে সমর্থন জানাবেন। কিন্তু বলিউড তারকাদের কারা থাকছে রাশিয়া বিশ্বকাপে? চলুন দেখে নিই:

রণবীর সিং

বলিউডের হার্টথ্রব এই অভিনেতা ফুটবলের অন্ধ ভক্ত। জার্মান ফুটবল তাঁর পছন্দের। প্রিয় তারকা মেসুত ওজিল। ওজিলের সঙ্গে সেলফিও তুলতে দেখা যায় বলিউডের খিলজি নায়ককে। প্রিয় দলকে সমর্থন দিতে ইতিমধ্যে রাশিয়ায় যাওয়ার প্রস্তুতি সম্পন্ন করে ফেলেছেন রণবীর।

বচ্চন পরিবার

অভিষেক, অমিতাভ ও ঐশ্বরিয়া- গোটা বচ্চন পরিবারকে এবার রাশিয়া বিশ্বকাপে দেখা যাবে। মেসি ভক্ত ঐশ্বরিয়া আর্জেন্টিনাকে সমর্থন জানাবেন। সেই সঙ্গে ব্রাজিল সমর্থক অভিষেকের সঙ্গে তাঁর মনস্তাত্ত্বিক লড়াইটাও জমবে। জানা যায় এর আগে ব্রাজিল বিশ্বকাপও তাঁরা একসঙ্গে মাঠে বসে দেখেছিলেন। তবে বিগ বি ঠিক কাকে সমর্থন করছেন তা জানা যায়নি।

জন আব্রাহাম

আর্জেন্টিনার পাঁড় ভক্ত জন আব্রাহাম। ছেলেবেলা থেকেই ফুটবলে তাঁর ভীষণ আগ্রহ। তিনি নিজেও ‘নর্থইস্ট ইউনাইটেড’ নামে একটি ফুটবল দলের মালিক। প্রিয় দল আর্জেন্টিনাকে সমর্থন দিতে এবার রাশিয়ায় উড়াল দিচ্ছেন এই অভিনেতা।

রণবীর কাপুর

তিনিও আর্জেন্টিনার ভক্ত। কিছুদিন আগে তো বার্সেলোনায় গিয়ে প্রিয় তারকা মেসির সঙ্গে দেখাও করে এসেছেন। তাই অন্যদের সঙ্গে তিনিও প্রিয় দলকে সমর্থন জানাতে রাশিয়ায় যাচ্ছেন।

পরিনীতি চোপড়া

মেসুত ওজিলের অন্ধ ভক্ত বলিউডের এই তারকা। সেই হিসেবে তাঁর প্রিয় দলও জার্মানি। একবার এফ এ কাপের সময় আর্সেনালের খেলা দেখতে ইংল্যান্ডে গিয়েছিলেন তিনি। সেই সঙ্গে ওজিলের সঙ্গেও দেখা করেন। এবার সরাসরি জার্মান দলকে দেখতে রাশিয়ায় উড়াল দিচ্ছেন পরিনীতি।