প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ বিভ্রান্তিতে না জড়িয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান এমপি দুর্জয়ের

বিভ্রান্তিতে না জড়িয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান এমপি দুর্জয়ের

কামরুল হাসান খান: কোন বিভ্রান্তিতে না জড়িয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মী,সমর্থক ও সাধারন ভোটারদের প্রতি আহবান  জানিয়েছেন-মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।
বুধবার  গনভবনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক দিক -নির্দেশনা শেষে দুপুরে ধানমন্ডী ৪এর খেলার মাঠে মানিকগঞ্জের তৃণমূল নেতাকর্মীদের সাথে আলাপ কালে তিনি এ আহবান জানান।
এসময় জেলা পরিষদ ও জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,আমিরুল ইসলাম মট্টু,দপ্তর সম্পাদক এহতেশাম খান ভুনু,জেলা পরিষদ ও জেলা আ’লীগের সদস্য মাহাবুবুর রহমান জনি,দৌলতপুর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক,সাধারন সম্পাদক মো:আব্দুল কদ্দুস,ঘিওর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,সহ-সভাপতি আতোয়ার রহমান,যুগ্ম-সম্পাদক আতোয়ার রহমান,শিবালয় উপজেলা আ’লীগের সহ-সভাপতি বিকাশ সাহা,সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ,জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,শিমুলিয়া ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, শিবালয় উপজেলা যুবলীগের আহবায়ক লালন ফকির,ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল বেপারী,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো:রফিকুল ইসলাম চৌধুরী রানা,ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সুলতান মাহমুদ,জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ,শিবালয় ছাত্রলীগের সভাপতি মো:সেলিম রেজা,সাধারন সম্পাদক দুলাল হোসেনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সাবেক এই ক্রিকেটার আরো বলেন,স্বাধীনতা বিরোধী একটি চক্র নির্বাচন বানচালসহ দেশকে অস্থিতীশীল করতে পুনরায় আগুন সন্ত্রাস শুরু করেছে। এরা দেশ ও জাতির শক্র।এদেরকে প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।