প্রচ্ছদ খেলাধুলা বায়ার্নের কোচ হচ্ছেন ওয়েঙ্গার!

বায়ার্নের কোচ হচ্ছেন ওয়েঙ্গার!

এ বছরের এপ্রিলে বায়ার্ন মিউনিখের দায়িত্ব নেন নিকো কোভাচ। বাভারিয়ানদের কোচ হওয়ার পর এখনও উল্লেখ করার মতো সাফল্যের দেখা পাননি। গেল মৌসুমের কিছু সময় সাদামাটা কাটানোর পর ২০১৮-১৯ মৌসুমে একেবারে দুঃসময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। বুন্দেসলিগার অন্যতম ফেভারিট বায়ার্নকে এখন সেরা পাঁচে খুঁজে পাওয়া যাবে না। এমন দুর্দশা থেকে বের হতে নাকি নতুন কোচের সন্ধানে নেমেছে বায়ার্ন।

গত কয়েক দিন ধরে জার্মানির গণমাধ্যমে কোভাচের চাকরি হারানোর খবর ঘুরে বেড়াচ্ছে। তবে এমন কিছু হলে বায়ার্নের দায়িত্ব নেবেন কে। এই প্রশ্ন ঘিরে কয়েকজনের নাম উঠে এসেছিল। কিন্তু গতকাল জানা গেল নতুন নাম। ওয়েঙ্গার হতে পারেন মিউনিখের দুর্দিনের কাণ্ডারি! দীর্ঘ ২২ বছর আর্সেনালের কোচের দায়িত্বে ছিলেন ওয়েঙ্গার। আপাতত তিনি কোনো ক্লাবের সঙ্গে যুক্ত নেই।

ইতিমধ্যে ক্লাবটির প্রধান এ নিয়ে কিছুটা ইঙ্গিত দিয়েছেন। তবে এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি। আজ ওলসবার্গের বিপক্ষে মাঠে নামবে বায়ার্ন। তার আগে শুক্রবার সংবাদ সম্মেলনে নিজের ব্যর্থতার কথা বলেছেন বর্তমান কোচ কোভাচ, ‘জয় না পাওয়াই আমাদের এখন বড় হতাশা। তবে আমরা এখনও আত্মবিশ্বাসী। আসলে জীবনে উত্থান-পতন থাকবে। আমরা ভালো করে অনুশীলন করেছি। সবাই সেরাটা দিয়ে জয়ে ফিরতে চায়।’