প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ নৌকাকেই পুনরায় নির্বাচিত করার আহবান এমপি দুর্জয়ের।

নৌকাকেই পুনরায় নির্বাচিত করার আহবান এমপি দুর্জয়ের।

কামরুল হাসান খান: স্বল্পোন্নত দেশকে মধ্যমায়ের দেশে উন্নীতকরনসহ দেশের সার্বিক উন্নয়ন বাস্তবায়নে সফল বূমিকা রাখায় জননেত্রী শেখ হাসিনা আজ আন্তর্জাতিকভাবে প্রশংসিত। এর ধারাবাহিকতা বজায় রাখতে দেশের উন্নয়নে নৌকাকেই পুনরায় নির্বাচিত করার আহবান জানিয়েছেন,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়।
সোমবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদ আয়োজিত বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে উপস্থিত নেতাকর্মী,সমর্থক ও সাধারন ভোটারদের প্রতি তিনি এ আহবান জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা’র সভাপতিত্বে বিসিবি’র পরিচালক বলেন,উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ। এই সম্ভাবনাকে কাজে লাগাতে হবে! তিনি দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেন।তিনি  দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায়  এদেশের রাস্ট্রনায়ক নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক তোজা,উপজেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট আজিজুল হক,সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,ঘিওর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,সহ-সভাপতি আতোয়ার রহমান,ইকরামুল ইসলাম খবির, উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ূন কবির শাওন, ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল বেপারীসহ  স্থানীয় প্রশাসনে কর্মকর্তাগন,  আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 ৪৮৯৬জনকে ৬০০০টাকা করে বয়স্ক ভাতা,১৪৫৮জনকে৬০০০টাকা করে বিধবা ভাতা ও ১০০০ জনকে৮৪০০টাকা করে প্রতিবন্ধী ভাতা  প্রদান করা হয়।
 পরে ঘিওরের কুস্তা কবরস্থান রক্ষা প্রকল্পের কাজ পরিদর্শন ও নির্মান কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।