প্রচ্ছদ আজকের সেরা সংবাদ নববর্ষের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

নববর্ষের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার (১৩ এপ্রিল) বিকেলে সেতুমন্ত্রী এক বার্তায় এই শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় ওবায়দুল কাদের লেখেন, লিখতে না পারার বেদনা নীরবে অশ্রু ঝরায়। ঘুমহীন চোখে রাত কাটে দিগন্তে স্বপ্নের ডানা মেলে। তবুও ….. নতুন বছরে বাংলাদেশের নতুন কোনো দুর্ভাবনা নেই। সতেরো কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে শুধুমাত্র একজন শেখ হাসিনা নিরন্তর জেগে থাকেন বলে।

“শুভ নববর্ষ”।

গত ২ মার্চ শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি হলে এনজিওগ্রামে কাদেরের হৃৎপিণ্ডের রক্তনালিতে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক স্টেন্টিংয়ের মাধ্যমে অপসারণ করেন চিকিৎসকরা। অবস্থা কিছুটা স্থিতিশীল হলে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ তাকে সিঙ্গাপুর নেয়া হয়।

ওই রাতেই মেডিকেল বোর্ড গঠন করে ওবায়দুল কাদেরের চিকিৎসা শুরু করেন মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা। কয়েকদিন আইসিইউতে রাখার পর অবস্থার উন্নতি হলে ১৩ মার্চ কাদেরকে কেবিনে স্থানান্তর করা হয়। পরে ২০ মার্চ কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি হয়।