প্রচ্ছদ আজকের সেরা সংবাদ ‘থানাকে সেবা প্রদানের প্রধান কেন্দ্র হিসেবে গড়ে তুলতে হবে’

‘থানাকে সেবা প্রদানের প্রধান কেন্দ্র হিসেবে গড়ে তুলতে হবে’

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেছেন, পুলিশের অন্যতম ইউনিট থানাকে সেবা প্রদানের প্রধান কেন্দ্র হিসেবে গড়ে তুলতে হবে। কোন অবস্থাতেই নিরীহ মানুষ হয়রানি না হয়। সে বিষয়ে নিশ্চিত করতে কঠোর নজরদারির আওতায় রাখতে হবে। কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনগণের কাছে যেতে হবে এবং সব শ্রেণি-পেশারমানুষের কাছে পুলিশি সেবা পৌছে দিতে হবে। জনগণের সাথে ভালো আচরণ করতে হবে। তিনি পুলিশের ইমেজ পরিবর্তনের জন্য সকলের সম্মিলিত প্রয়াস কামনা করেন।

বুধবার বিকেল সাড়ে ৩টায় পুলিশ লাইন অডিটোরিয়ামে জেলা পুলিশ দিনাজপুর এর আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা গুলো বলেন।

দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের ডি-আইজি দেবদাস ভট্টাচার্য।

প্রধান অতিথি ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

এসময় রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ আইনুল বারী, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমসহ বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।