প্রচ্ছদ খেলাধুলা ঢাকার বিপক্ষে খুলনার টার্গেট ১৯৩

ঢাকার বিপক্ষে খুলনার টার্গেট ১৯৩

বিপিএলের চলিতি আসরের পঞ্চম ম্যাচে মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে খুলনা টাইটান্সের টার্গেট ১৯৩ রান। ব্যাট হাতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৯২ রান করে সাকিব আল হাসানের ঢাকা।

এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এদিন ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা পায় ঢাকা। দুই ওপেনার জাজাই ও সুনীল নারাইন ৫.১ ওভারেই ৬৭ রান তুলে ফেলেন। নারাইন ডেভিড উইসির শিকারে ১৪ বলে ১৯ রান করে বিদায় নেন। তবে টানা দ্বিতীয় ম্যাচে ফিফটির দেখা পান জাজাই। পল স্টার্লিংয়ের বলে আউট হওয়ার আগে ৩৬ বলে ৩টি চার ৫টি ছক্কায় ৫৭ করেন এই আফগান। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ১৮ বলে ২৮ করেন রনি তালুকদার।

এছাড়া ২৭ ও ২৫ করে যথাক্রমে দুই ক্যারিবিয়ান কাইরেন পোলার্ড ও আন্দ্রে রাসেল। তবে শূন্য রানে ফেরেন অধিনায়ক সাকিব আল হাসান।

খুলনার স্টার্লিং ও উইসি ২টি করে উইকেট ভাগাভাগি করে নেন। একটি করে উইকেট পান আলী খান ও দলনেতা মাহমুদউল্লাহ।

খুলনা টাইটান্স একাদশ:
পল স্টার্লিং, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, ডেভিড উইসি, জহুরুল ইসলাম (উইকেটরক্ষক), তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান, আলী খান।

ঢাকা ডাইনামাইটস একাদশ:
হযরতউল্লাহ জাজাই, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, নুরুল হাসান (উইকেটরক্ষক), শুভাগত হোম, রনি তালুকদার, মিজানুর রহমান, মহর শেখ, রুবেল হোসেন।