প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ ঝিনাইদহে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ

ঝিনাইদহে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ

মাসুদ রানাঃ সুবিধাবঞ্চিত শিশুদের মুখে নির্মল হাসি চলো ঈদ আনন্দ করি ভাগাভাগী এই প্রতিপাদ্যকে ধারণ করে কথন সাংস্কৃতিক সংসদ -কসাস এর আয়োজনে আজ ২০ জন প্রকৃত সুবিধাবঞ্চিত শিশুর মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করা হয়।

বুধবার সকাল ১০ টায় ঝিনাইদহ সরকারি কেসি কলেজে পোষাক বিতরণ করে সংগঠনটি। এই আয়োজনের মাধ্যমে কসাস কর্মীরা ঈদের আনন্দ ভাগাভাগী করে নেয় সুবিধাবঞ্চিত শিশুদের সাথে।

এসময় উপস্থিত ছিলেন সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বি এম রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু, সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড. মনোয়ারুল হক লাল, সরকারি কেসি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অশোক কুমার মৌলিক, কসাসের প্রধান উপদেষ্ঠা জনাব মো. মিজানুর রহমান সহ কসাসের অন্যান্য উপদেষ্টা শিক্ষক মন্ডলী,বিশ্বসাহিত্যকেন্দ্রের হেড অব দা মনিটরিং জনাব উজ্বল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন কবি ও সাহিত্যিক সুমন শিকদার,বিশ্বসাহিত্যকেন্দ্র ঝিনাইদহ ইউনিটের ইনচার্জ আলমগীর হোসেন, কসাসের সাবেক সভাপতি জনাব রানা কর্মকার,সাবেক সহ-সভাপতি আল মাহমুদ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, কসাসের নেতৃবৃন্দসহ সদস্যরা উপস্থিত ছিলেন।সভাপতিত্ব করেন কসাসের সভাপতি জনাব উম্মে সায়মা জয়া। সঞ্চালনা করেন কসাসের সাধারণ সম্পাদক প্রতাপ আদিত্য বিশ্বাস