প্রচ্ছদ সারাদেশ রাজশাহী বিভাগ জয়পুরহাটে ৪টি প্রতিষ্ঠানের ভেজাল ঔষধ জব্দ ঃ ভ্রাম্যমান আদালতে ধ্বংস

জয়পুরহাটে ৪টি প্রতিষ্ঠানের ভেজাল ঔষধ জব্দ ঃ ভ্রাম্যমান আদালতে ধ্বংস

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে ৪ টি প্রতিষ্ঠানের ভেজাল ঔষধ জব্দ ও ভ্রাম্যমান আদালতে এসব ভেজাল ঔষধ ধ্বংস করা হয়েছে। সোমবার দুপুরের দিকে প্রায় ২ ঘন্টার অভিযানে র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল, ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ্রিয়ার হক, জেলা প্রশাসন কর্তৃক এবং ড্রাগ সুপার রাজিব দাস এর নেতৃত্বে শহরের রেল স্টেশন এলাকায় বাবুল হোমিও হল, মজিদ হোমিও ফার্মেসী, সবুর হোমিও হল স্বস্তি হোমিও হল থেকে লামিয়া মলম ৯৬০ টি, আরাম মলম ৩৩৬ টি, কেন্ডুলা মলম ৭২০ টি, অবাক মলম ৭২০ টি, দরদী মলম ৪৮০ টি সর্বমোট ৩২১৬ টি স্মল বোতল উদ্ধার করা হয়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতিষ্ঠানের মালিকরা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সামনে ভেজাল ঔষধ সরবরাহের কথা স্বীকার করে। এ ঘটনায় মালিকদের মৌখিকভাবে সতর্ক করা হয় এবং ড্রাগ সুপার রাজিব দাসকে এ বিষয়ে পরবর্তীতে প্রয়োজনী ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

উক্ত প্রতিষ্ঠানগুলোকে দ্রুত লাইসেন্সসহ সকল প্রয়োজনীয় কাগজপত্র সম্পূর্ন করার জন্য আদেশ প্রদান করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত ভেজাল ঔষধ ও অন্যান্য সরজ্ঞামাদি স্পটে স্থানীয় জনপ্রতিনিধিসহ উপস্থিত লোকজনের সামনে ধ্বংস করা হয়।