প্রচ্ছদ বিনোদন জানা গেল আসল কারন সানি লিওনকে কেন বিয়ে করেছিলেন ডেনিয়েল

জানা গেল আসল কারন সানি লিওনকে কেন বিয়ে করেছিলেন ডেনিয়েল

সাধারণত মানুষ যেটা শুনেন সেটাই বিশ্বাস করে থাকেন। ১৩ বছর বয়স থেকেই সানির খারাপ অভ্যাস হয়ে গিয়েছিল।সানি কাজ থেকে অবসর পেলেই তার জীবনে ঘটে যাওয়া গল্পগুলো বলতে থাকেন। সত্যি এই ঘটনাগুলি খুবই দুঃখের। কিন্তু তাতে কারোরই কিছু মনে হয় না।

সানি বলেন, এতদিন ধরে পরিশ্রম করে বলিউডে নতুন কারিয়ার গড়ার পরেও তার গায়ে এডাল্ট স্টার লেগে আছে। কথা প্রসঙ্গে সানি ও তার সাবেক পতি ড্যানিয়েলের লাভ স্টোরির বিষয়টি উঠে আসলে সানি বলেন, অনেক দিন আগে সানি ও তার বন্ধুরা ছুটির আনন্দ ভাগাভাগি করতে একটি রেস্টুরেন্টে যান। আর সেখানেই ডানিয়ালের সাথে তার দেখা হয়।

ড্যানিয়েল প্রথম দেখাতেই সানির প্রেমে পড়ে যান। কিন্তু সানি তাকে অতটা পাত্তা দিতেন না। এরপর থেকে যতবারই সানি ওই রেস্টুরেন্টে যেতেন ফুলের তোড়া পেতেন।

এরপর ড্যানিয়েল যখন সানিকে ডেটে ডাকেন তখন সানি ইচ্ছা করে দেরিতে যেতেন যাতে ড্যানিয়েল রেগে চলে যান। কিন্তু এমন কিছু হয়নি। ড্যানিয়েল অপেক্ষা করতে থাকতেন সানির জন্য।

ডানিয়ালের সত্য ভালোবাসা দেখে সানির মন গোলে যায় এবং সেও ডানিয়ালের প্রেমে পড়ে যান। কিন্তু যখন দুজনে প্রেমের বন্ধনে পড়েন তখন সানির মন পাল্টে যায়। ওই সময় ড্যানিয়েল তাকে ম্যানেজ করতে সবধরনের কলাকৌশল ব্যবহার করে ও আমার মন জয় করে।