প্রচ্ছদ খেলাধুলা গুজব উড়িয়ে দিলেন সাকিব-পত্নী

গুজব উড়িয়ে দিলেন সাকিব-পত্নী

হঠাৎ করেই গুজব উঠেছে, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে খেলবেন না সাকিব আল হাসান। তিনি নাকি অসুস্থ কন্যা আলাইনা হাসান অব্রির জন্য ঢাকায় ফিরছেন। কিছু গণমাধ্যমের এমন খবরে বিরক্ত সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। নিজের ফেসবুক পেজে এই গুজব উড়িয়ে দেন তিনি। পাশাপাশি প্রকাশ করেছেন বিরক্তিও। আজ মঙ্গলবার একটি গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়। সেই সূত্রে কোনো যাচাই-বাছাই ছাড়াই আরো কয়েকটি গণমাধ্যম একই খবর প্রকাশ করে। এতে বিরক্ত হয়ে সাকিব পত্নী তাঁর ফেসবুক আইডি থেকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেন।

নিজের ফেসবুক পেজে শিশির লিখেছেন, ‘এর চেয়ে বেশি অপসাংবাদিকতা আর হয় না। কোনো কিছু না জেনেই তারা একটা গল্প বানায়, সেটাকে অনেক ভিউ হওয়ার জন্য বাজারে ছাড়ে এবং সেটিও আবার সাকিব আল হাসানকে নিয়ে! আমার মেয়ে এশিয়া কাপ শুরুর আগেই অসুস্থ হয়েছে। কিন্তু সাকিব ঢাকায় ফিরে আসবে না। এটা কখনো মাথাতেই আসেনি। এমন অনেক পরিস্থিতি এসেছে যখন তার উচিত ছিল পরিবারের পাশে দাঁড়ানো। কিন্তু আমরা পরিবার হিসেবে দেশের জন্য আত্মত্যাগ করেছি।

আপনারা হয়তো ভুলে গেছেন, আমাদের প্রথম সন্তান জন্মের সময় পাশে থাকতে পারেনি সাকিব। ভবিষ্যতে ভোগাবে জেনেও এই মানুষটা ইনজুরি নিয়ে খেলছে। সেরে উঠতে অনেক সময় নিলেও আমি আশ্চর্য হব না। এবং সে সহানুভূতির জন্য কিছু করে না! এই ধরনের অমূলক খবর দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল থেকে আসা হতাশাজনক। লেখার মতো কোনো কিছু না পেলে আপনার লেখার প্রয়োজন নেই!!! আর কোনো ম্যাচের আগে মিথ্যা খবর দিয়ে একজন খেলোয়াড়ের মানসিকতার সঙ্গে মজা করা অবশ্যই দেশপ্রেমিকের কাজ নয়। আমি অপসাংবাদিকতার বিপক্ষে অবস্থান করছি! অবশ্য আমি নিউজ পোর্টালগুলোর লিঙ্ক দিতে পারতাম। তবে কারো সুনাম ক্ষুণ্ণ হবে- এমন কাজ আমি করব না!!’