প্রচ্ছদ রাজনীতি ঐক্যফ্রন্টের ৭ দফার সাফ কথা হলো, বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দেওয়া -ইনু

ঐক্যফ্রন্টের ৭ দফার সাফ কথা হলো, বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দেওয়া -ইনু

মানিকগঞ্জ প্রতিনিধি : তথ্য মন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ঐক্যফ্রন্টের ৭ দফার সাফ কথা হলো, বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দেওয়া,একটা অস্বাভাবিক সরকার তৈরী করা,দেশকে অচল অবস্থা তৈরী করে দেওয়া,সময় নষ্ট করে দেয়া এবং বাংলাদেশে একটা অস্বাভাবিক ভুতের সরকার নাজিল করা।
রবিবার বিকেলে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল বাজারে জাসদের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, দন্ডিত খালেদা,তারেক এবং যুদ্ধাপরাধী জামাত কর্মীদেরকে কারাগার থেকে মুক্ত করে আবার রাজনীতির মাঠে হালাল করে দেয়াই হচ্ছে যুক্তফ্রন্টের মুল দাবী।
তিনি আরো বলেন, ঐক্যফ্রন্ট যাই করুক বাংলাদেশকে রক্ষা করতে হলে,সামনের দিকে এগতে হলে ডিসেম্বর মাসের সময়য়ে নির্বাচন করতে হবে।
শিবালয় উপজেলা জাসদের সভাপতি ওবায়দুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান, জেলা জাসদের সহ-সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম বাদশা, যুগ্ম-সাধারণ সম্পাদক আসলাম খান বাবু, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন লিটন, জেলা যুবজোটের সভাপতি প্রভাষক আমিনুল ইসলাম কহিনুর, সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান খান ও সাধারণ সম্পাদক শাহীনুর রহমান।