প্রচ্ছদ বিনোদন এবার ‘রেস ফোর’ নিয়ে আসছেন সালমান খান!

এবার ‘রেস ফোর’ নিয়ে আসছেন সালমান খান!

এবারের ঈদে বলিউড অভিনেতা সালমান খান অভিনীত ‘রেস থ্রি’ ছবিটি মুক্তি পেয়েছে। অনেকেই বলছেন, এই ছবিটি মানের দিক দিয়ে সালমানের জীবনের অন্যতম খারাপ ছবি। তবে বক্স অফিসের হিসেব বলছে অন্য কথা। এরই মধ্যে ছবিটি ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। এটি এ বছরের অন্যতম সেরা ব্যবসাসফল ছবি বলেও ইতিমধ্যে স্বীকৃত হচ্ছে।

‘রেস থ্রি’ ছবির সাফল্যে স্বভাবতই খুশী সালমান খান। এ কারণে এই ছবির আরেকটি সিক্যুয়াল তৈরির চিন্তা করছেন। জানা গেছে, ‘দাবাং থ্রি’ ছবির শুটিংয়ের আগে ‘রেস ফোর’ ছবির শুটিং করার পরিকল্পনা করছেন তিনি।

এর আগে পরিচালক আলী আব্বাসের ‘ভারত’ ছবির শুটিংয়ের সঙ্গে সঙ্গে ‘দাবাং থ্রি’ ছবির শুটিংয়ের কথা ছিল সালমান খানের। তবে পরিস্থিতি দেখে মনে হচ্ছে, সালমান তার সিদ্ধান্ত পরিবর্তন করেছেন।

সালমানের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সালমানের নিজস্ব প্রোডাকশন হাউস থেকে পারিবারিক ছবি ‘দাবাং থ্রি’ তৈরি করবেন প্রভুদেবা। তবে ছবিটির কাজ ২০১৯ সাল শেষের আগে শুরু হওয়ার সম্ভাবনা কম। কিন্তু তার আগেই ‘রেস ফোর’ ছবির কাজ শুরু হবে।

জানা গেছে, ‘রেস থ্রি’ তে যারা অভিনয় করেছেন তারাই থাকবেন ‘রেস ফোর’ এ। তবে পরিচালক হিসেবে রেমো ডি সুজার পরিবর্তে অন্য কেউ থাকবেন। কারণ রেমোর আরেকটি ছবি পরিচালনার কথা রয়েছে।