প্রচ্ছদ আজকের সেরা সংবাদ এই নির্লজ্জ লোককে সরকারের উচিৎ বহিষ্কার করা!

এই নির্লজ্জ লোককে সরকারের উচিৎ বহিষ্কার করা!

রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে মন্ত্রী শাজাহান খানের বডি ল্যাংগুয়েজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল ঝড়। সাধারণ মানুষ থেকে শুরু করে শিল্পী, কলা-কুশলি, চলচ্চিত্র ব্যক্তিত্বরা নানা তীর্যক মন্তব্য করছেন তাদের ফেসবুক ওয়ালে। বাংলাদেশের সফল চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার ফেসবুক স্ট্যাটাসে মন্ত্রীর আচরণ প্রসঙ্গে লিখেন, ‘এতো কুৎসিত লাগে নাই কোনো হাসি, এই জীবনে ’। তিনি আরও লিখেছেন, এই নির্লজ্জ লোককে সরকারের উচিৎ বহিষ্কার করে দৃষ্টান্ত স্থাপন করা।

মোস্তফা সরয়ারের ফেসবুক পোষ্টটি পাঠকের জন্য হুবহু প্রকাশিত হলো:

অনেকে বলেছেন, ভাই, মন্ত্রীর তো আর দোষ নাই, দুর্ঘটনা তো দুর্ঘটনাই। নিশ্চয়ই। কিন্তু আপনি যখন এইসব বদমায়েশদের পাশে দাঁড়ান, দাঁত কেলিয়ে কু যুক্তি দেন, তখন আপনি আরো দশ হাজার পরিবহন শ্রমিককে দূর্বৃত্ত বানিয়ে দেন। তারা তখন রাজপথকে তাদের স্টেডিয়াম বানিয়ে খেলে, আর মাঝখান থেকে পিঁপড়ার মতো আমাদেরকে একটু থেতলে দেয়। এইভাবেই আশকারা দিতে দিতে আপনি একটা দুর্বৃত্ত বাহিনী গড়ে তোলেন। এবং এই কাজ আপনি করে আসছেন বছরের পর বছর।

এই নির্লজ্জ লোকটাকে সরকার বরখাস্ত করে একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারে না?

(নোট: সরকার আন্তরিক হইলে, আইন প্রণয়ন এবং ক্যামেরার সাহায্য নিয়ে দ্রুত বিচারের ব্যবস্থা করলে, এই সব বদমায়েশ সোজা হবে মাত্র এক দিনে! সরকার সত্যি সত্যি চাইলে পরিবহন খাতের ব্যবস্থাপনা বদলে ফেলাও সম্ভব, যদি এই রকম দুর্বৃত্ত সরকারের ভিতরে থেকে ধর্মঘটের চাল না চালে এবং সরকার তাতে কাবু না হয়)

জনপ্রিয় এবং গুণী নির্মাতার ফেসবুকে এই পোস্টে এখন পর্যন্ত প্রায় সাড়ে ৮ হাজারের বেশি লাইক পড়েছে এবং শেয়ার করেছে প্রায় ১৮০০ মানুষ।