প্রচ্ছদ হেড লাইন আল্লামা শফীর কার্যালয়ে সরকারি আমলা

আল্লামা শফীর কার্যালয়ে সরকারি আমলা

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীর কার্যালয় পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ।
শুক্রবার দুপুরে হেফাজত আমিরের কার্যালয়ে আসেন তিনি। হাটহাজারী মাদরাসার বড় মসজিদে জুমার নামাজও আদায় করেন তিনি। নামাজ শেষে হেফাজত আমিরের কার্যালয় পরিদর্শন করেন।
হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রুহুল আমীন এ তথ্য জানান।
তিনি জানান, আবুল কালাম আজাদ প্রায় ৩০ মিনিট হেফাজত আমিরের সঙ্গে ছিলেন। এ সময় তিনি হেফাজত আমিরের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

পরিদর্শন সম্পর্কে জানতে চাইলে ইউএনও রুহুল আমীন বলেন, তিনি মূলত চট্টগ্রামে তার নির্ধারিত কর্মসূচিতে আসেন। এসব কর্মসূচির মধ্যে হেফাজত আমিরের সঙ্গে সাক্ষাতের উদ্দেশ্য হল শফী হুজুরের দোয়া নেওয়া। পরে তিনি মাদ্রাসায় মধ্যাহ্নভোজেও অংশ নেন। এরপর বিকালে তিনি মাদ্রাসা ক্যা¤পাসও পরিদর্শন করেন।
চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মাশুদুল কবির, হাটহাজারী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, সহকারী কমিশনার (ভূমি) সম্রাট খিসা, থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দীন জাহাঙ্গীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ ও হেফাজত আমিরের ছেলে মাওলানা আনাস মাদানী এ সময় সাথে ছিলেন বলে জানান রুহুল আমীন।।