প্রচ্ছদ বিনোদন আলিয়ার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে ক্যাটরিনার বক্তব্য

আলিয়ার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে ক্যাটরিনার বক্তব্য

বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, সোনম কাপুরসহ অনেকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন বিভিন্ন সময় উঠেছে। গত কয়েকমাস ধরে প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। বলিপাড়ায় চাউর হয়েছে, প্রেম করছেন এ জুটি। শুধু তাই নয় গুঞ্জন শোনা যায়-আগামী বছর বিয়ের পিঁড়িতে বসবেন তারা। যদিও এ বিষয়ে সরাসারি মুখ খোলেননি এই জুটি।

এদিকে ব্যক্তিগত জীবনে ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। কিন্তু রণবীরের সঙ্গে আলিয়ার প্রেমের সম্পর্কের কারণে ক্যাটরিনা কাইফের সঙ্গে নাকি আলিয়া ভাটের দ্বন্দ্ব তৈরি হয়েছে। তবে সম্প্রতি পরিচালক করন জোহরের চ্যাট শোয়ে হাজির হয়ে এমন অভিযোগ উড়িয়ে দেন ক্যাটরিনা।

ক্যাটরিনা কাইফ বলেন, ‘আলিয়ার সঙ্গে সম্পর্ক ঠিক রাখা কঠিন কিছু নয়। দুজন ব্যক্তি কীভাবে তাদের সম্পর্ক পরিচালনা করবেন তা আগে বিচার করা উচিৎ। আলিয়ার সঙ্গে আমার সম্পর্কটা আলাদা। দীপিকা-রণবীরের সঙ্গেও তাই। প্রত্যেকের সঙ্গেই আমার স্বতন্ত্র সম্পর্ক রয়েছে।’

তিনি আরো বলেন, ‘আমরা প্রতিদিন পরস্পরের সঙ্গে মুঠোফোনে কথা বলি না। কিন্তু আলিয়াকে আমি পছন্দ করি। এটি উপভোগ্যের একটি বিষয়। আমরা যখন একত্রে থাকি তখন অনেক মজা করি। একটি সম্পর্কের প্রতি আমার কদর ও সম্মান রয়েছে। যা কারো পরিবর্তন করা উচিৎ নয়।’

কাজের দিক থেকে ‘বহ্মাস্ত্র’ ও ‘কলঙ্ক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আলিয়া ভাট। এছাড়া তার অভিনীত ‘গুল্লি বয়’ সিনেমার এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তাছাড়াও ‘জিরো’ সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে আলিয়াকে।

অন্যদিকে ক্যাটরিনা কাইফ ‘ভারত’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া ‘জিরো’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। জানা গেছে, সিনেমাটিতে একজন মদ্যপ নারীর ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গৌরী খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।