প্রচ্ছদ বিনোদন আমি শাকিব খানকে নায়ক হিসেবে চাই : ঐশী

আমি শাকিব খানকে নায়ক হিসেবে চাই : ঐশী

দেশে ফিরে ঐশি জানালেন তার অভিজ্ঞতার কথা। তিনি বলেন, অসাধারণ। সারা জীবন মনে রাখার মতো অভিজ্ঞতা হয়েছে। যতটা জানতে পেরেছি, গত বছর ভোটিংয়ের মাধ্যমে সেরা ৪০ জন বাছাই করা হয়। এবার কিন্তু ভোটিংয়ের পাশাপাশি বিচারকদের সামনে প্রত্যেক প্রতিযোগীকে নিজের যোগ্যতার প্রমাণ দিতে হয়েছে। যদিও তখন অনেক নার্ভাস ছিলাম, কিন্তু শেষ পর্যন্ত পেরেছি।

সোমবার রাত ১১টায় দেশে ফিরেছেন তিনি।

আগামী দিনের পরিকল্পনা নিয়েও কথা বলেন তিনি। তার ভাষ্য, পড়াশোনা করতে হবে। আমি পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে পারিনি। কিছুদিনের মধ্যে কোনো বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হব। এরপর পড়াশোনায় মন দেব। সময় আর সুযোগ যদি পাই, তাহলে শোবিজে কাজ করব। তবে সিনেমায় নায়ক হিসেবে আমি শাকিব খানকে চাই।

মানসম্মত একটা গল্প, একজন ভালো অভিনেতা আর ভালো পরিচালক হলেই কাজ করব। নাটকের ক্ষেত্রেও একই ভাবনা। ‘মিস ওয়ার্ল্ড’ ভ্যানেসাকে নিয়ে ঐশি বলেন, ভ্যানেসা আগে জানত, বাংলাদেশ নামে একটা দেশ আছে। আমি বাংলাদেশ সম্পর্কে খুঁটিনাটি অনেক কিছু জানিয়েছি।

আমি ওকে বলেছি, তুমি যদি আমাদের দেশে আসো, তাহলে বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকত ঘুরিয়ে দেখাব। আমার দেশের ক্রিকেট দলের বিশ্বে সুনাম আছে। ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কিন্তু আমার দেশের। এটা জেনে সে খুব খুশি হয়েছে।

আরও বলেছি, আমার দেশের মানুষ অসাধারণ মনের অধিকারী। আমার কথা শুনেই সে বাংলাদেশে আসার ইচ্ছে প্রকাশ করে।