প্রচ্ছদ বিনোদন ‘আমার একটা ছবিও হিট তালিকায় নেই’

‘আমার একটা ছবিও হিট তালিকায় নেই’

টুইঙ্কেল খান্না। বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানে লেখালেখি ও প্রযোজনা নিয়েই ব্যস্ত রয়েছে অক্ষয় পত্নী। এবার তাঁর অভিনীত সব ছবি নিষিদ্ধ করে দিতে বললেন লেখিকা–প্রযোজক।

সম্প্রতি টুইঙ্কেল তাঁর লেখা নতুন বই ‘‌পায়জামাস আর ফরগিভিং’‌–এর প্রকাশ অনুষ্ঠানে আসেন। সঙ্গে ছিলেন স্বামী অক্ষয় কুমার এবং মা ডিম্পল কাপাডিয়া।

বই প্রকাশ অনুষ্ঠানে ছিলেন করণ জোহার, রণবীর সিং, সোনম কাপুর আহুজা, ববি দেওল, তানিয়া দেওল, আর বাল্কি, গৌরি সিণ্ডে, অভিষেক কাপুর, মানা সেট্টি এবং সিকান্দার খের। সেখানেই তাঁকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন তাঁর কোন ছবি মনে রাখার মত? ‌টুইঙ্কল সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মজা করে বলেন, ‘‌আমার একটা ছবিও হিট তালিকায় নেই। আমার মনে হয় আমার সব ছবি নিষিদ্ধ করে দেওয়া হলে সেগুলো আর দর্শকরা দেখতে পাবেন না।’‌

প্রসঙ্গত, ১৯৯৫ সালে ববি দেওলের সঙ্গে প্রথমবার ‘‌বরসাত’‌ ছবিতে দেখা যায় নবাগতা টুইঙ্কেলকে। এরপর টুইঙ্কেলের ‘‌ইতিহাস’‌, ‘‌জুলমি’‌, ‘‌মেলা’‌ সহ সব ছবি বলিউডে অসফল। ২০০১ সালে অক্ষয় কুমারের সঙ্গে বিয়ে হওয়ার পর টুইঙ্কেল অভিনয় থেকে বিদায় নেন।

টুইঙ্কল খান্নার বই ‘‌‌দ্য লিজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’‌, যেখান থেকে অক্ষয় কুমার অভিনীত ‘‌প্যাড ম্যান’‌ ছবিটি হয়। যার প্রযোজক ছিলেন স্বয়ং টুইঙ্কেল।