প্রচ্ছদ খেলাধুলা অল আউট হলো রংপুর রাইডার্স

অল আউট হলো রংপুর রাইডার্স

রংপুরের প্রথম ইনিংসের ৩.৫ ওভার শেষেও রংপুর সর্মথকরা ভাবেনি এর ঠিক তিন বল পর এমনটা ঘটবে তাদের সাথে। তিন বলের ব্যবধানে পুরো ম্যাচের চিত্রটাই পাল্টে দিল ঢাকা ডাইনামাইটস বোলাররা।

বিপিএলের ‍দ্বিতীয় কোয়ালিফায়ারে আজ মাঠে নেমেছে রংপুর রাইডার্স বনাম ঢাকা ডাইনামাইটস। গুরুত্বপূর্ন এই ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটস অধিনায়ক সাকিব আল হাসান।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ঝড় তুলেন নাদিফ চৌধুরি ও ক্রিস গেইল। কিন্তু ইনিংসের ৪র্থ ওভারের শেষ বল ও ৫ম ওভারের প্রথম দুই বলে তাদের ভাগ্যরেখায় পুরোপুরি পাল্টে গেল।

৪র্থ ওভারের শেষ বলে শুভাগতর বলে নাদিফ ফিরে গেলে ৫ম ওভারের প্রথম দুই বলেই রুশো ও গেইলকে প্যাভলিয়নের পথ ধরান রুবেল। ১৩ তম ওভারের ২য় বলে কাজি অনিকের ওভারে ২৭ বলে ৩৮ রান করে সোহানের হাতে ক্যাচ আউট হলেন মিঠুন। ১৪ তম ওভারের ৩য় বলে সাকিবের ওভারে ৮ বলে ৩ রান করে Lbw আউট হলেন হাওয়েল।

১৫ তম ওভারের ৩য় বলে কাজি অনিকের ওভারে ৩ বলে ০ রান করে রাসেলের হাতে ক্যাচ আউট হলেন মাশরাফি। ১৭ তম ওভারের ৪র্থ বলে রুবেলের ওভারে ৪ বলে ৫ রান করে আউট হলেন নাহিদুল। ১৮ তম ওভারের ৩য় বলে রাসেলের বলে বোল্ড আউট হলে রেজা। ১৮ তম ওভারের শেষ বলে ২ বলে ১ রান করে আউট হলেন শফিউল। এবং ৪২ বলে ৪৯ রান করে আউট হলেন রবি বোপারা। সংক্ষিপ্ত স্কোরঃ

রংপুর রাইডার্সঃ ১৪২/১০ (১৯.৪ ওভার)

নাজমুল ০*

টার্গেটঃ ১৪৩ রান

ঢাকা ডায়নামাইটস সম্ভাব্য একাদশঃ সুনীল নারিন, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, উপল থারাঙ্গা, কাজী অনিক, মাহমুদুল হাসান, রুবেল হোসেন।

রংপুর রাইডার্স সম্ভাব্য একাদশঃ ক্রিস গেইল, নাদিফ চৌধুরী, ফরহাদ রেজা, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), বেনি হাওয়েল, নাহিদুল ইসলাম, রাইলি রুশো, রবি বোপারা, নাজমুল ইসলাম অপু, শফিউল ইসলাম।