বরিশাল বিভাগ

সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন

কে.এম.রিয়াজুল ইসলাম,বরগুনা জেলা প্রতিনিধিঃআনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে হত্যা করার প্রতিবাদে আনন্দ টিভির বরগুনা  জেলা প্রতিনিধি সজীবুল ইসলাম, বরিশাল ব্যুরো চিফ ও বরগুনা জেলা রিপোরর্টাস ইউনিটের উদ্যোগে বরগুনা প্রেস ক্লাবের সামনে এক বিশাল মানব বন্ধন করা হয়।
মানব বন্ধনে সাংবাদিক নদীকে নৃশংসভাবে হত্যা করার প্রতিবাদে বরগুনার সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিকরা তাদের পেশাগত দায়িত্ব পালন করার কারনে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের নির্যাতনসহ হত্যার শিকার হচ্ছে। সাংবাদিকদের উপর হামলা কারীদের সঠিক বিচার না হওয়ার কারণে সাংবাদিকদের উপর দিন দিন  হামলা, নির্যাতন ও হত্যাযোগ্য অপরাধ চালিয়ে যাচ্ছে।
সাংবাদিকদের উপর হামলা নির্যাতন ও হত্যাযোগ্য বন্ধ করতে হবে। সাংবাদিক নদীর উপর যে নৃশংস হত্যাযোগ্য চালিয়েছে তাদেরকে খুজে বের করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। সর্বোচ্চ শাস্তি না হলে সারা বাংলাদেশের সংবাদ কর্মীরা এ হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত আন্দোলন চালিয়ে যাবে।
বরগুনা জেলা  রিপোরর্টাস ইউনিটের সভাপতি ও আনন্দ টিভির বরিশাল বুরো চীফ মাহবুবুল মান্নুর সভাপতিত্তে বক্তব্যে রাখেন – সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এম এ আজিম,আনন্দ টিভির বরগুনা প্রতিনিধি  সজীবুল ইসলাম,বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন,বাংলা টিভির প্রতিনিধি গোলাম হায়দার স্বপন, ঢাকার ডাক প্রতিনিধি তালুকদার মো: মাসুদ,দৈনিক সরজমিন বার্তা প্রতিনিধি জাহিদুল ইসলাম মেহেদী,ঢাকা প্রতিদিনের প্রতিনিধি সাইফুল ইসলাম রাফিন এবং বরগুনা জেলার প্রিন্ট মিডিয়া, ইলেকট্রিক মিডিয়া ও অনলাইন সহ সর্ব স্তরেরর সাংবাদিকরা উপস্থিত ছিলেন