বিনোদন

শিগগিরই বিয়ের তারিখ ঘোষণা

বিটাউনে যেন চলছে বিয়ের উৎসব। প্রায় প্রতিদিনই একের পর এক বলিউড তারকার বিয়ে নিয়ে নানা খবর ভেসে আসছে বিটাউনের আকাশে-বাতাসে। তবে সবাই তাকিয়ে এ সময়ের জনপ্রিয় রোমান্টিক জুটি রণবীর কাপুর আর আলিয়া ভাটের দিকে।

শিগগিরই বিয়ের ঘণ্টা বাজতে চলেছে তাদের। রণবীরের বাবা বলিউড অভিনেতা ঋষি কাপুর দেশে ফেরার পরই বিয়ের দিনক্ষণ ঠিক করতে পণ্ডিতের কাছে যাবেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়, চিকিৎসার জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন ঋষি কাপুর। ছয় মাসেরও বেশি সময় ধরে সেখানে একটি ভাড়া বাড়িতে স্ত্রী নীতু সিংকে নিয়ে আছেন প্রবীণ এই অভিনেতা। তবে চলতি মাসের শেষের দিকেই দেশে ফেরার কথা সামাজিক যোগযোগমাধ্যমে জানিয়েছে নীতু সিং।

এরপরই নাকি একমাত্র ছেলে রণবীরের সঙ্গে মহেশ ভাটের মেয়ে অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ের দিন তারিখ ঘোষণা করবেন। অর্থাৎ এই খবর অনুযায়ী, এপ্রিলেই আসছে আলিয়া-রণবীরের বিয়ের ঘোষণা।তবে এ বিষয়ে রণবীর বা আলিয়ার পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কেউ কোনো ঘোষণা দেননি।

জানা গেছে, রণবীর নাকি বিয়ের প্রস্তুতি নিতে শুরু করেছেন।তারকা জুটি মিলে শিগগিরই নাকি নিউ ইয়র্কে একটি বাড়ি কিনতে চলেছেন। তিন-চার জন থাকা যাবে এমন এক ছোট্ট বাড়ির সন্ধান চলছে সেখানে। এই ছোট্ট বাড়িকেই নাকি আলিয়া-রণবীর তাদের ‘ভালোবাসার নীড়’ বানাবেন। রণবীরের মা নীতু সিং আপাতত নিউ ইয়র্কে এখন সেই বাড়ির খোঁজ চালাচ্ছেন। ইতিমধ্যে নাকি বেশকিছু বাড়ি তিনি দেখেও ফেলেছেন।

গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে সম্পর্ক তৈরি হয়েছিল এই তারকা জুটির। তাদের প্রেম নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের অন্ত নেই। আলিয়া-রণবীরের একসঙ্গে সময় কাটানো, এখানে ওখানে ঘুরতে যাওয়া ও মনোমালিণ্য থেকে শুরু করে সবকিছুই এখন খবরের পাতায় উঠে আসে। সম্প্রতি, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির লোগো উদ্বোধনে কুম্ভ মেলায় একসঙ্গে দেখা গেছে তাদের। সেখানে তারা একসঙ্গে পূজো দেওয়া ও গঙ্গা আরতি সবই করেছেন। এবার অপেক্ষা তাদের বিয়ের।