বরিশাল বিভাগ

‘রিফাত হত্যার আসামিদের পালানোর পথ বন্ধ, দু’দিনের মধ্যে গ্রেফতার’

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার আসামিদের পালানোর সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন। তার বিশ্বাস, দু’দিনের মধ্যে পুলিশ মামলার সব আসামিকে গ্রেফতার করতে সক্ষম হবে।

শনিবার দুপুরে কার্যালয়ে তিনি সাংবাদিকদের বলেন, আমরা বসে নেই। জালের ফাঁস ছোট হয়ে আসছে, আইনে ফাঁক গলে কেউ বাঁচতে পারবেনা। আসামিদের পালানোর সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে।

এসপি আরও বলেন, হয়তো আর দু’দিন সময় লাগতে পারে মামলার সব আসামিদের আইনের আওতায় আনতে। আমি আবারও বলছি, আপনাদের সবার সহযোগিতা আমাদের প্রয়োজন।
রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যে তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সকালে বরগুনা সরকারি কলেজে রোডে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। এ সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামামে পারেননি তিনি। এক পর্যায়ে রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায় তারা। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।