খেলাধুলা

ম্যাচ শুরুর আগে রেফারিকে প্রেম প্রস্তাব! (ভিডিওসহ)

প্রেয়সীর মন পাওয়ার জন্য প্রেমিক পুরুষরা কত কাণ্ডই না করে থাকেন। এবারের কাণ্ড ফুটবল মাঠে। জর্জি দুমারকে অনেকদিন ধরে পছন্দ করেন মারিয়াস মাতিয়া। কিন্তু প্রেমের প্রস্তাব দেওয়ার সাহস পাচ্ছিলেন না। অপেক্ষায় ছিলেন সঠিক সময় ও সুযোগের। দুজনেই ফুটবলের সঙ্গে জড়িত। রেফারিং করাই তাদের পেশা। তাই ফুটবল মাঠকেই সেরা জায়গা বলে মনে করেছিলেন মারিয়াস। আর সুযোগ তৈরি করে ফেললেন নিজেই।

রোমানিয়ার চতুর্থ ডিভিশনে অ্যাতলেটিকো অরেদা বনাম দায়োসিগ স্পোর্টিং ক্লাবের মধ্যে ম্যাচ ছিল। তার আগেই প্রেয়সী রেফারিকে প্রেমের প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন মারিয়াস। পরিকল্পনামতো ম্যাচ শুরুর আগে হঠাৎ করেই রেফারি জর্জি দুমার (২০) সামনে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করেন সহকারী রেফারি মারিয়াস মাতিয়া (২২)।

মারিয়ার প্রেমের প্রস্তাব এভাবে আসবে বলে আশা করেননি জর্জি। প্রথমে হকচকিয়ে যান। কিন্তু তিনিও যে তাকে অনেকদিন ধরেই পছন্দ করেন, সেটা বুঝিয়ে দিয়েছিলেন হাবে-ভাবে। অবশেষে প্রেমের প্রস্তাব গ্রহণ করলেন তিনি। দুজনের সহকর্মীরা সেই দুর্দান্ত মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন। রোমান্টিক এই রেফারি যুগলের সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

দেখুন সেই ভিডিও :