বিনোদন

মেয়ের সাথে ছবি দিয়ে বিপাকে আমির

বলিউডের পারফেকশনিস্ট খ্যাত আমির খানের এক সাম্প্রতিক ছবি নিয়ে শালীনতা-অশালীনতার ইস্যুতে তুমুল বিতর্কে ব্যস্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীররা। ছবিতে আমিরের সঙ্গে মেয়ে ইরার একটি খুনসুটির দৃশ্য নিয়ে উঠেছে নতুন বিতর্ক।বাবা-মেয়েকে একসঙ্গে মজার মেজাজে দেখা গেছে ছবিটিতে।

আমিরের দাদা মনসুর আলি খানের ৬০তম জন্মদিনে খানদের গোটা পরিবার এক হয়েছিল।সেখানে উপস্থিত হন, আমির ,কিরণ, আজাদ, ইরারা। সেই অনুষ্ঠানেই ওঠে এই বিতর্কিত ছবিটি। যে ছবি নিয়ে এত বিতর্ক, সেখানে দেখা গিয়েছে মজার মেজাজে আমিরের ওপর বসে রয়েছেন মেয়ে ইরা।

আমিরের এই ছবিটিকে তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় একজন মন্তব্য করেন যে, আমির যেন ঈশ্বরকে ‘অন্তত’ ভয় করেন এরকম এক ঘটনার জন্য। অন্যদিকে বাবাকে এভাবে অসম্মান জানানো নিয়ে অনেকেই ইরার দিকে সমালোচনার তীর ছুঁড়ে দিয়েছেন।অনেকেই প্রশ্ন তুলেছেন সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ছবির পোস্ট করার অর্থ কী।

তবে আমিরের পাশেও এসে দাঁড়িয়েছেন অনেকে।অনেকেই বলেছেন বাবা-মেয়ের মধ্যে খুনসুটি হচ্ছে, তা নিয়ে নেতিবাচক ভাবনার কী আছে।অনেকেই বিতর্ককে কটাক্ষ করে বলেছেন, বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে এরকম ঘৃণ্য় ভাবনা আসে কী করে? ফলে সাম্প্রতিক এই বিতর্ক ঘিরে তৈরি হয়েছে এক লজ্জাজনক পরিস্থতি।