ঢাকা বিভাগ

মাদারীপুরে ফেন্সিডিলসহ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আটক।। যুবলীগ থেকে বহিস্কার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হক(৪৮) ও তার সহযোগী হারেছ সরদারকে(৩৪) ৪ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে ডিবি পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলা চত্বর থেকে তাদের দুজনকে আটক করা হয় বলে পুলিশ জানান। এরপর বিকালে যুবলীগের পদ থেকে বহিস্কার করা হয়।

পুলিশ সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর ডিবি পুলিশের এসআই শরীফ রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলা চত্বর থেকে ৪ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে তাদের দুজনকে আটক করেন। অপরদিকে একই সময় কালকিনি থানার এএসআই মোঃ ওবায়দুল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুরি ও চাঁদাবাজীসহ একাধিক মামলার আসামী মোঃ তুহিন সরদারকে গ্রেপ্তার করেন। পরে তুহিন সরদারকে মাদারীপুর জেল হাজতে প্রেরন করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার বলেন, নিজাম সরদার দীর্ঘদিন ধরে এ অপকান্ডের সাথে জরিয়ে পড়েছে। আমি জেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকে এ বিষয়টি জানিয়েছি। তবে শীগ্রই তাকে বহিস্কার করা হতে পারে।

জেলা যুবলীগ সাধারন সম্পাদক সাইফুর রহমান রুবেল খান বিকালে জানান, যুবলীগের সভাপতি ও আমি দলীও ভাবে সিদান্ত নিয়ে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের পদ থেকে তাকে বহিস্কার করা হয়েছে।

এ ব্যাপারে মাদারীপুর ডিবি পুলিশের এসআই শরীফ রশিদ বলেন, তাদের দুজনকে ফেন্সিডিলসহ আটক করা হয়েছে।