খেলাধুলা

বিসিবি একাদশে জায়গা পেলেন নাঈম-লিখন


বেশ কিছুদিন ধরেই তিনি কোথাও নেই। জাতীয় দল তো বহু দূরে, ‘এ’ দল বা এইচপি স্কোয়াডেও জায়গা মেলেনি। তবে জাগো নিউজের পাঠকরা আগেই জেনে গিয়েছিলেন আফগগানিস্তানের সঙ্গে চট্টগ্রামে দুই দিনের প্রস্তুতি ম্যাচে থাকছেন অলরাউন্ডার নাঈম ইসলাম ও লেগস্পিনার জোবায়ের হোসেন লিখন।

এখন কোথাও নেই, মানে জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে ৩৫ জনে ডাক পাননি। আবার এইচপিতেও নেই- এমন অন্তত পাঁচ-ছয় জন ক্রিকেটার বিসিবি একাদশে থাকবেন। জাগো নিউজে গত কয়েকদিনে কয়েকবারই তাদের নামসহ লেখা হয়েছে।

আগামী ১ ও ২ সেপ্টেম্বর চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আফগানিস্তানের সাথে বিসিবি একাদশ যে দুই দিনের প্রস্তুুতি ম্যাচ খেলবে তাতে নাঈম ইসলাম আর জোবায়ের লিখন ছাড়াও নুরুল হাসান সোহান, ওপেনার এনামুল হক বিজয় এবং ছোট আল আমিন বা আল আমিন জুনিয়রের থাকার কথা আগেই জানা ।

শেষ পর্যন্ত তাই হয়েছে। আজ পড়ন্ত বিকেলে বিসিবি থেকে যে বিজ্ঞপ্তিতে দেয়া দলে তারা সবাই আছেন। নুরুল হাসান সোহান দলটির নেতৃত্ব দেবেন। এ ম্যাচ খেলতে আজ (শনিবার) বিকেল ৫টার ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রামে চলে গিয়েছেন দলের সদ্যস্যরা।

প্রস্তুতি ম্যাচের বিসিবি স্কোয়াড
নুরুল হাসান সোহান (অধিনায়ক), ফারদিন অনি, সাব্বির হোসেন, আল আমিন জুনিয়র, নাঈম ইসলাম, এনামুল হক বিজয়, ফজলে মাহমুদ রাব্বি, মানিক খান, সুমন খান, সালাউদ্দীন শাকিল, জোবায়োর হোসেন লিখন, মেহেদি হাসান রানা, আসাদ্দুুল্লাহ গালিব ও ইরফান শুক্কুর।