ঢাকা বিভাগ

বিএনপি এখন কয়েক জনের ঘাড়ে চাপছে- নৌপরিবহন মন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি : নৌকায় ভোট চেয়ে নৌপরিবহন মন্ত্রী বলেন শেখ হাসিনা আবার সরকার গঠন করলে আমারা আবার এদেশে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো। নির্বাচন ডিসেম্বর মাসে, নির্বাচনে অনেক খেলা হয়, বিএনপি এখন আর বিএনপি নাই, তারা এখন কয়েকজনের ঘাড়ে চাপছে। এখন নেতা হলো ডা. কামাল হোসেন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার কুমারটেক এলাকায় শিপ পার্সোনেল ট্রেনিং ইনষ্টিউট নতুন ভবন উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় একথা বলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

নৌপরিবহন মন্ত্রী আরও বলেন, যারা আজকে নতুন করে নির্বাচন হতে দিবেন না বলে বিভিন্ন কথা বলছেন কিন্ত বাংলাদেশে আগামী ডিসেম্বরে নির্বাচন হবে। এই নির্বাচন কেউ ঠেকাতে পারবেন না। জনগন আমাদের সাথে আছে শেখ হাসিনার সাথে আছে, বঙ্গবন্ধুর আর্দশ আমাদের সঙ্গে আছে। কেউ আমাদের নির্বাচন থেকে পিছু হঠাতে পারবে না।

বিআইযব্লিউটিএ চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নৌপরিবহন মন্ত্রাণালয় সচিব মো. আবদুস সামাদ, অতিরিক্ত সচিব, ভোলা নাদ দে, শহিদুল ইসলাম, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, জেলা পরিষোদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার সব্রত কুমার হালদার প্রমুখ।