বিনোদন

ফেসবুকে ভাইরাল, ‘সানাইয়ের বর কে এই সাবেক মন্ত্রী?’

বিয়ের পিঁড়িতে বসছেন ‘আলোচিত-সমালোচিত ফেসবুকার’ সানাই মাহবুব সুপ্রভা। বর নাকি আওয়ামী লাগ সরকারের সাবেক এক মন্ত্রী এবং একাদশ জাতীয় সংসদেরও তিনি একজন সদস্য। শনিবার সকালে রাজধানীতে তাদের বাগদানও সম্পন্ন হয়েছে। গতকাল দুপুর থেকে বিভিন্ন গণমাধ্যমে এমন খবরই ভেসে বেড়াচ্ছে। তাই সরাসরি খবরের সত্যতা জানতে যোগাযোগ হয় সানাইয়ের সাথে। বাংলাদেশ প্রতিদিনকে একই কথা জানালেন তিনি।

সানাই আরও বলেন, বর ডিভোর্সি এবং তিন সন্তানের বাবা। বরের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর। তবে তার নাম প্রকাশ করেননি তিনি।

এ বিষয়ে সানাই বলেন, এটা তো লুকানোর কিছু নাই। কিন্তু এখনই আমি বিষয়টা বলতে চাচ্ছি না। কারণ, এখানে পলিটিক্যাল বিষয় আছে। তবে বিয়ের সময় সবাইকে জানানো হবে বলেও অভিনেত্রী জানান।

বাগদান হয়ে গেলেও এখনই বিয়ে করছেন না তারা। এ বিষয়ে সানাই এর দাবি, ”ক্যারিয়ারের কথা ভেবে আমি ২/৩ বছর পর বিয়ে করতে চাই। এতে উনারও (বরের) এতে আপত্তি নেই।”

এদিকে, সানাই এর বাগদানের খবরের পর সবাই খোঁজাখুজি শুরু করেছেন বর কে? ফেসবুকেও বেশ বেগবান হচ্ছে এ বিষয়টি। কেউ কেউ আবার গত সরকারের কয়েকজন মন্ত্রীর নামও উচ্চারণ করছেন। দুই আর দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন অনেকেই। অন্যদিকে, এটাও শোনা যাচ্ছে, এগুলো নাকি সানাইয়ের স্ট্যান্টবাজি। তবে যে যাই বলুক না কেন সবাই খোঁজার চেষ্টা করছেন কে এই সাবেক মন্ত্রী?