বিনোদন

প্রিয়াঙ্কার বিয়েতেও মুঠোফোন ব্যবহার ‘নিষিদ্ধ’

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের ‘দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ে করছেন তিনি।

যোধপুরের উমেদ ভবন প্যালেসে হচ্ছে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা। ইতোমধ্যে অতিথিরাও আসতে শুরু করেছেন। তবে বিয়েতে অংশ নিতে অতিথিদের কিছু শর্ত জুড়ে দিয়েছেন এ তারকা জুটি। এর মধ্যে বিয়ের অনুষ্ঠানে মুঠোফোন, বিশেষ করে ক্যামেরাযুক্ত মুঠোফোন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে।

কয়েকদিন আগে বিয়ে করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এ জুটির বিয়েতেও অতিথিদের মুঠোফোন ব্যবহারে নিষেধাজ্ঞা দেয়া হয়েছিল বলে জানা যায়। বিয়ের অনুষ্ঠান যেখানে হয়েছে সেখানে ড্রোন উড়াও সম্পূর্ণ নিষিদ্ধ ছিল। শুধু তাই নয়, পাপারাজ্জিদের ঠেকাতে স্পিডবোট নিয়ে টহল দিয়েছে নিরাপত্তাকর্মীরা।

উমেদ প্যালেসের বরাদারি লনে হিন্দু ও খ্রিষ্টান রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হবে। হিন্দু রীতিতে বিয়ের জন্য ৪০ ফুট মণ্ডপ তৈরি করা হয়েছে। এর আগে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে প্রিয়াঙ্কা-নিকের মেহেদি ও সংগীত অনুষ্ঠান। বিকেলে শুরু হওয়া এ আয়োজন চলে মধ্যরাত পর্যন্ত।